Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Mahiya Mahi

বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেই একা লাগছে মাহির, স্বামী রাকিব ‘ডুবে আছেন’ কোথায়?

স্বামীর সঙ্গে বিচ্ছেদের কথা ফেসবুকে জানিয়েছেন। তার পরই একাকিত্বে ভুগছেন মাহিয়া মাহি। কিন্তু, নায়িকার স্বামী রাকিব ডুবে আছেন কোথায়?

Mahiya Mahi shares her loneliness in facebook

রাকিব সরকার এবং মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:১৭
Share: Save:

বিয়ের তিন বছরের মাথায় সংসার ভাঙার খবর দিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। দিন কয়েক আগে ফেসবুক লাইভে এসে স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের কথা ঘোষণা করেন তিনি। আপাতত স্বামীর থেকে আলদাই রয়েছেন। খুব শীঘ্রই তাঁদের আইনি বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন হবে। কিন্তু তার আগেই ফের ফেসবুকে তিনি জানান, একা একা লাগছে তাঁর। একাকিত্বে ভুগছেন নায়িকা। কিন্তু, স্বামী রাকিব ডুবে আছেন কোথায়?

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজিপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। তবে এর আগেও এক বার বিয়ে হয়েছিল তাঁর। নায়িকার দ্বিতীয় বিয়ে নিয়ে কম হইচই হয়নি। কারণ, রাকিব আগে থেকেই বিবাহিত ছিলেন। প্রথম পক্ষের স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়নি তাঁর। সেই কারণেই কি মাহির সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি? এই নিয়ে জলঘোলা চলছে। অভিনেত্রী ভিডিয়োতে বিবাহবিচ্ছেদের কথা জানিয়েছেন। তাঁর স্বামী রাকিব জানিয়েছিলেন, পাল্টা ভিডিয়োর মারফত নিজের বক্তব্য তুলে ধরবেন। কিন্তু তার আগেই একাকিত্ব ঘিরে ধরেছে মাহিকে। অন্য দিকে, একই দিনে মাহির সঙ্গে সন্তান ফারিশকে কাঁধে নিয়ে দাঁড়ানো একটি ছবি রাকিব তাঁর ফেসবুক পেজে পোস্ট করেন। সঙ্গে ভালোবাসার ইমোজি দিয়ে লিখেছেন, ‘‘তোমাতেই ডুবে থাকি।’’ তা হলে কি বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করে আফসোস করছেন দুই পক্ষই? কী হবে তাঁদের পরবর্তী পদক্ষেপ? এই নিয়ে জল্পনা বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi Actress Celeb Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE