Advertisement
২০ এপ্রিল ২০২৪
Ram Rahim-Mahua Moitra

প্যারোলে বেরিয়েই বিতর্কিত রাম রহিমের মিউজিক ভিডিয়ো! দেখে কী বললেন মহুয়া মৈত্র?

দীপাবলি উপলক্ষে বিশেষ ভিডিয়ো প্রকাশ রাম রহিমের। প্যারোলে মুক্ত গুরমিত রাম রহিম। ভিডিয়ো দেখে সাংসদ মহুয়া মৈত্রর টুইট।

রাম রহিমের মিউজিক ভিডিয়ো দেখে কী প্রতিক্রিয়া মহুয়ার?

রাম রহিমের মিউজিক ভিডিয়ো দেখে কী প্রতিক্রিয়া মহুয়ার? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১৪:০৮
Share: Save:

ধর্ষণ ও খুনের মামলায় দোষী সাব্যস্ত ডেরা সচ্চা সৌদা প্রধান গুরমিত রাম রহিম সিংহকে প্যারোলে ৪০ দিনের জন্য মুক্তি দিয়েছে হরিয়ানার বিজেপি সরকার। শর্তাধীন মুক্তির এই মেয়াদেই দিওয়ালি উপলক্ষে একটি বিশেষ গানের ভিডিয়ো তৈরি করেছেন রাম রহিম। নাম ‘শাদি নিট দিওয়ালি’। এই ভিডিয়ো তাঁর ইউটিউব চ্যানেলে প্রকাশ্যে আসা মাত্রই ভিউয়ের পরিমাণ ছাড়িয়েছে লক্ষাধিক। এই ভিডিয়ো দেখে বেজায় চটেছেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র।

রহিমের ভিডিয়ো দেখে টুইট করেন মহুয়া। লেখেন, “ব্রিটেন বা আমেরিকার মতো নয় ভারতীয় প্যারোল আইনে বেশ কিছু গলদ রয়েছে। প্যারোলে শুধু মাত্র বাছাই করা পছন্দ মতো রাজ্য সরকারী কর্মকর্তাদের ছাড় দেওয়ার প্রবণতা বন্ধ করা উচিত। সময় এসেছে আইন পরিবর্তনের।”

প্রসঙ্গত, ২০০২ সালে নিজের ম্যানেজারকে খুন, এক সাংবাদিককে হত্যা ও ধর্ষণের ঘটনায় দোষী সাব্যস্ত হন রাম রহিম। গত ফেব্রুয়ারিতে পঞ্জাবে বিধানসভা ভোটের আগেও বিতর্কিত এই ধর্মগুরু গুরমিতকে ২১ দিনের জন্য প্যারোলে মুক্তি দিয়েছিল হরিয়ানা সরকার। মুখ্যমন্ত্রী মনোহরলাল খট্টরের সরকার অবশ্য দাবি করেছেন, এর সঙ্গে ভোটের কোনও সম্পর্ক নেই। সরকারের যুক্তি, জেলে তিন বছর কাটানোর পর যে কোনও বন্দি সাময়িক মুক্তির জন্য আবেদন করতে পারেন। সেই মতো রাম রহিমের আবেদনের ভিত্তিতে পদক্ষেপ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ram Rahim Mahua Moitra Music Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE