Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mainak Bhaumik

Mainak Bhaumik: জুলাইয়ে দুর্গাপুজো! ফ্লোরে আসছে মৈনাক ভৌমিকের ‘একান্নবর্তী’

ঋতুপর্ণ ঘোষের ‘উৎসব’ ছবি থেকে অনুপ্রাণিত হয়েই ছবিটি বানাচ্ছেন মৈনাক।

নতুন ছবি নিয়ে আসছেন মৈনাক ভৌমিক।

নতুন ছবি নিয়ে আসছেন মৈনাক ভৌমিক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২১ ১৮:৪১
Share: Save:

ছোট পর্দার পর শ্যুট শুরু হতে চলেছে বড় পর্দারও। তালিকায় প্রথম মৈনাক ভৌমিকের আগামী ছবি ‘একান্নবর্তী: ৫১ নয়, এক অন্ন’। প্রযোজক এসভিএফ। মঙ্গলবার প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয়েছে, সব ঠিক থাকলে ৮ জুলাই মৈনাক তাঁর নতুন ছবির শ্যুট শুরু করবেন। টলিপাড়ায় গুঞ্জন, ঋতুপর্ণ ঘোষের ‘উৎসব’ ছবি থেকে অনুপ্রাণিত হয়েই সম্ভবত এই ছবি বানাতে চলেছেন পরিচালক। মৈনাকের আগের ছবি ‘চিনি’-র মতোই এই ছবিও পারিবারিক গল্প বলবে। কাহিনির কেন্দ্রে দুই বোন। এক জন তুলনামূলক ভাবে প্রতিষ্ঠিত। অন্য জন সাধারণ, ঘরোয়া। ছবিতে ঠাকুমার চরিত্রে অভিনয় করবেন অলকানন্দা রায়। আরও এক বার মায়ের ভূমিকায় দেখা যাবে অপরাজিতা আঢ্যকে। দুই বোন যথাক্রমে সৌরসেনী মৈত্র ও অনন্যা সেন।

গত বছর অতিমারির মধ্যেই মৈনাক ‘চিনি’-র শ্যুট করেছিলেন। লকডাউন ওঠার পর এসভিএফ প্রযোজিত এই ছবিই প্রেক্ষাগৃহে প্রথম মুক্তি পেয়েছিল। এবং ব্যবসায়িক নিরিখেও ‘চিনি’ সফল। এই ছবিতে উঠে এসেছিল মা-মেয়ের গল্প। চেনা সম্পর্কের অচেনা স্তর। মৈনাকের আগামী ছবির কেন্দ্রে এক বনেদি পরিবার। দুর্গাপুজো উপলক্ষে বন্দ্যোপাধ্যায় পরিবারের সব সদস্য এক ছাদের নীচে। ভিড় জমান তাঁদের বন্ধু, চেনাজানারাও। এ ভাবেই উৎসবের হাত ধরে যেন নতুন করে প্রাণ ফিরে পায় প্রায় জনশূন্য বাড়িটি। নতুন ছবি নিয়ে কী বলছেন মৈনাক? সম্পর্কের গল্প বলায় সিদ্ধহস্ত পরিচালকের মতে, অণু পরিবারের দাপটে যৌথ পরিবারের অস্তিত্ব সংকটে। তেমনই এক পরিবার বন্দ্যোপাধ্যায় পরিবার। যেখানে উৎসবকে কেন্দ্র করে ফের প্রাণের জোয়ার বইবে।

মৈনাকের আগের ছবি ‘চিনি’-র মতোই এই ছবিও পারিবারিক গল্প বলবে।

মৈনাকের আগের ছবি ‘চিনি’-র মতোই এই ছবিও পারিবারিক গল্প বলবে।

প্রযোজনা সংস্থার নতুন ছবি নিয়ে আশাবাদী প্রযোজনা সংস্থার সহ প্রতিষ্ঠাতা এবং কর্ণধার মহেন্দ্র সোনিও। টুইটে তিনি জানিয়েছেন, মৈনাক ভৌমিকের ছবি মানেই সম্পর্কের ছবি, পারিবারিক ছবি। এখনও পর্যন্ত পরিচালকের শেষ ছবি ‘চিনি’ দর্শক প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়নি। এই ছবিতেও মৈনাক তাঁর ঘরানা ধরে রাখতে পারবেন, আশা তাঁরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Director Mainak Bhaumik
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE