Advertisement
০১ মে ২০২৪
Malaika Arora

আমার সঙ্গে ডেটে যেতে অর্জুনকে ক্লাস ফাঁকি দিতে হবে, এতটা বাচ্চাও তো নয়: মালাইকা

মালাইকা জবাব দিলেন নিন্দকদের। জানালেন, অর্জুনের সঙ্গে ‘ডেট’ করে একেবারেই জীবন নষ্ট করেননি তিনি। বরং বেশি বয়সে অল্পবয়সি পুরুষের সঙ্গে সম্পর্কে থেকে শ্লাঘা বোধ করছেন।

Malaika Arora comments on dating a younger man, Arjun Kapoor

কী ভাবে নিরন্তর চাপ সামলান, তা নিয়েও অকপট মালাইকা। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৬:০৬
Share: Save:

ব্যক্তিগত জীবন নিয়ে কখনওই লুকোছাপা করেননি অভিনেত্রী মালাইকা অরোরা। আরবাজ় খানের সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদ এবং বয়সে ১৪ বছরের ছোট অর্জুন কপূরের সঙ্গে সম্পর্ক নিয়েও অনর্গল তিনি। নানা সময়ে কটাক্ষ ভেসে এসেছে। কটু কথা বলেছেন নিন্দকরা। সম্প্রতি তাঁকে শুনতে হয়েছে অর্জুনের জীবন নষ্ট করছেন তিনি।

নিজের শো ‘মুভিং ইন উইথ মালাইকা’য় এসে অভিনেত্রী জবাব দিলেন নিন্দকদের। জানালেন, অর্জুনের সঙ্গে ‘ডেট’ করে একেবারেই কোনও জীবন নষ্ট করেননি তিনি। বরং বেশি বয়সে অল্পবয়সি পুরুষের সঙ্গে সম্পর্কে থেকে শ্লাঘা বোধ করছেন।

নিন্দকদের উদ্দেশ্যে অভিনেত্রীর মন্তব্য, “আমার বয়স বেশি শুধু নয়, আমি বয়সে অনেক ছোট এক জনের সঙ্গে প্রেম করছি। আমার সেই দম আছে। আমি ওর জীবন নষ্ট করছি? না করছি না।” কারণও দর্শালেন তিনি।

মালাইকার দাবি, “ব্যাপারটা এমন নয় যে অর্জুন স্কুলে যায়, আর ও আমার জন্য পড়াশোনায় মন বসাতে পারছে না! এমনও নয় যে, কলেজের ক্লাস ফাঁকি দিয়ে ওকে আমার সঙ্গে ডেটে যেতে হচ্ছে। অতএব অর্জুন যখন পোকেমন ধরছিল, আমি ওকে রাস্তায় ধরেছি এমন ভাবার কোনও কারণ নেই।”

কী ভাবে নিরন্তর এই চাপ সামলান, তা নিয়েও অকপট অভিনেত্রী। বললেন, “আমি লোকজনের ধারণা সম্পর্কে সচেতন। তারা কী বলবে, সেগুলো কী ভাবে গ্রহণ করতে হবে, সব আমি বুঝি। তবে পাল্টা আঘাত করে ফেলার ভয়টাও থাকে। সব সময় একটা দ্বন্দ্ব চলতে থাকে মনে।”

মালাইকার অনুষ্ঠান ‘মুভিং ইন উইথ মালাইকা’-র সফল স্ট্রিমিং হচ্ছে ওটিটিতে। ইতিমধ্যেই দারুণ জনপ্রিয় হয়েছে এই শো। অকপটে মনের কথা বলার পরও অবশ্য কটাক্ষের শিকার হতেই থাকেন মালাইকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arjun Kapoor Bollywood Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE