Advertisement
১৬ মে ২০২৪
Parineeti Chopra

বিয়ে করে সন্তানের মা হতে চান পরিণীতি, কিন্তু পারছেন না কোন কারণে?

বিয়ে করতে আগ্রহী পরিণীতি। কিন্তু তা হতে হবে ঠিক সময়ে, ঠিক মানুষটির সঙ্গে। ‘উঁচাই’-এর অভিনেত্রী জানালেন আপাতত তিনি একা, মনের মানুষ খুঁজছেন।

Parineeti Chopra says she would love to get married and have children

জাঁকজমক করে বিয়ের দিকে হাঁটতে চান না পরিণীতি। সময় দিতে চান ভালবাসাকে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৫:৩৪
Share: Save:

মুম্বইতে এখন উদ্‌যাপনের মরসুম। ২০২৩ সালের শুরু থেকেই তারকারা পর পর বসছেন বিয়ের পিঁড়িতে। কে এল রাহুল-আথিয়া শেট্টি, সিদ্ধার্থ মলহোত্র-কিয়ারা আডবাণী থেকে স্বরা ভাস্কর-ফাহাদ আহমেদ— তালিকা দীর্ঘ। তবে তাঁদের সঙ্গে প্রতিযোগিতা নেই পরিণীতি চোপড়ার। জানালেন, সতীর্থরা বিয়ে করছেন বলে তাঁর খুব ভাল লাগছে। তবে জাঁকজমক করে বিয়ের দিকে হাঁটতে চান না নিজে। সময় দিতে চান ভালবাসাকে।

‘হাসি তো ফাসি’র নায়িকা পরিণীতি জানান, বিয়ে করতে আগ্রহী তিনিও। কিন্তু তা হতে হবে ঠিক সময়ে, ঠিক মানুষটির সঙ্গে। ‘উঁচাই’-এর অভিনেত্রী একটি সাক্ষাৎকারে জানালেন, এখন তিনি একা, মনের মানুষ খুঁজছেন।

অভিনেত্রী বলেন, “আমাকে একটি ছেলে খুঁজে দিন, যাতে আমার ব্যক্তিগত জীবনটা সাজিয়ে নিতে পারি।” সন্তানের মা হতেও ইচ্ছে করে অভিনেত্রীর। কেরিয়ারেও ভারসাম্য চান তিনি। তাঁর খুশি, আনন্দ ভাগ করে নিতে চান আত্মীয় ও বন্ধুদের সঙ্গে।

ইন্ডাস্ট্রিতে তাঁর সতীর্থরা বিয়ে করছেন দেখে খুব খুশি অভিনেত্রী। তিনি বলেন, “যে দিন আমি আমার মনের মানুষটিকে খুঁজে পাব, তাঁর প্রেমে পড়ব, আমিও নিশ্চয়ই বিয়ে করতে চাইব।”

অভিনেত্রী সম্প্রতি দেখা করেছেন দিদি প্রিয়ঙ্কা চোপড়া ও তাঁর কন্যা মালতী মেরি জোনাসের সঙ্গে। মালতী যে দিন প্রথম জনসমক্ষে এল, সে দিনের কথা মনে করে পরিণীতি বলেন, “ওকে কী সুন্দর দেখাচ্ছিল সে দিন। ও আমাদের পরিবারের আশ্চর্য শিশু।”

পরিণীতিকে আগামী দিনে দেখা যাবে ইমতিয়াজ় আলির ‘চমকিলা’য়। এই ছবিতে তাঁর সহ-অভিনেতা দিলজিৎ দোসাঞ্জ। এই ছবির কাজে তিনি এখন পঞ্জাবে রয়েছেন। গাড়ি চালিয়ে তিনি চলেছেন হলুদ-সবুজ খেতকে পাশে রেখে, তেমন এক মনোরম ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Parineeti Chopra Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE