Advertisement
১৭ মে ২০২৪
Shah Rukh Khan

‘কোনও ব্যক্তিত্ব নেই, তুমি কিসের হিরো?’, নিজেরই ছবির মহরতে শাহরুখকে ঢুকতে বাধা

শাহরুখ খানকে চিনতেই পারলেন না নিরাপত্তারক্ষী। ছবির মহরত অনুষ্ঠানে নায়ককে ঢুকতে দিলেন না নিরাপত্তারক্ষী। উল্টে নায়ককে কী শুনতে হল?

Bollywood Actor Shah Rukh Khan couldn’t able to enter his film’s Mahurat stopped by security guard

এক সময় নিজের ছবির মহরত অনুষ্ঠানে ঢুকতে দেননি নিরাপত্তারক্ষী। কী ঘটেছিল শাহরুখের সঙ্গে? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৩:৫৪
Share: Save:

কয়েক যুগ ধরে বলিপাড়ায় শুধুই তাঁর রাজত্ব। শাহরুখ খানের প্রেমে মজে গোটা বিশ্ব। তাঁর এক ঝলক দেখা পাওয়ার অপেক্ষায় থাকেন দর্শক। চার বছর পর তাই বড় পর্দায় নায়কের ছবি মুক্তির পর উচ্ছ্বসিত তাঁর অনুরাগীরা। এখন শাহরুখের এত প্রতিপত্তি, এত জনপ্রিয়তা। কিন্তু তিরিশ বছর আগে যখন কাজ শুরু করেছিলেন, তখন নানা রকম ঘটনার মুখোমুখি হতে হয়েছিল তাঁকে।

এক সময় নিজের ছবির মহরত অনুষ্ঠানে ঢুকতে দেননি নিরাপত্তারক্ষী। কী ঘটেছিল তাঁর সঙ্গে? এক সাক্ষাৎকারে সে ঘটনার কথা হাসতে হাসতে নিজেই বলেন শাহরুখ। বলেন, “আমার নিজের ছবির মহরতেই আমাকে ঢুকতে দেয়নি নিরাপত্তারক্ষী।” সেই নিরাপত্তারক্ষীকে শাহরুখ বোঝানোর চেষ্টা করেছিলেন যে সেই ছবির নায়ক তিনিও। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। নায়ক বলেন, “আমায় ওই নিরাপত্তারক্ষী বলেছিলেন “কোনও ব্যক্তিত্ব তো নেই, কোথাকার হিরো তুমি?” যদিও সেই ছবিটিও তৈরি হয়নি।

ছবিটির নাম ছিল ‘শিকার’। মুখ্য চরিত্রে ছিলেন শাহরুখ এবং জ্যাকি শ্রফ। নায়িকা হিসাবে নতুন মুখের কথাই চিন্তা করা হয়েছিল। ছবিটি পরিচালনা করার কথা ছিল সুভাষ ঘাইয়ের। কোনওটাই হয়নি। পরবর্তী কালে শাহরুখকে নিয়ে ‘পরদেশ’ ছবিটি তৈরি করেন সুভাষ। যা কুড়িয়েছিল বিপুল জনপ্রিয়তা।

প্রসঙ্গত, চলতি বছরের জানুয়ারিতে মুক্তি পেয়েছে শাহরুখের ছবি ‘পাঠান’। এত দিন পর নায়কের ছবি মুক্তি পাওয়ায় খুশি তাঁর ভক্তেরা। ‘পাঠান’ গোটা বিশ্ব জুড়ে প্রায় হাজার কোটির বেশি ব্যবসা করেছে । কয়েক মাস পরে মুক্তি পাবে নায়কের নতুন ছবি ‘জওয়ান।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan bollywood star Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE