Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Bollywood Couple

অর্জুনের আদুরে সম্বোধনেও গলল না মন, বিচ্ছেদ নিয়ে এত দিনে অকপট মালাইকা

সদ্য ৪৮-এ পা দিয়েছেন মালাইকা অরোরা। বিশেষ দিনের বিশেষ উদ্‌যাপনেও মালাইকার পাশে ছিলেন না প্রেমিক অর্জুন কপূর।

Malaika Arora finally addresses rumors of break-up with Arjun Kapoor

অর্জুন-মালাইকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ অক্টোবর ২০২৩ ১৭:৩৩
Share: Save:

সদ্য পা দিয়েছেন ৪৮-এ। প্রিয় মানুষদের সঙ্গে জন্মদিন উদ্‌যাপনও করেছেন মালাইকা অরোরা। তবে তাঁর জন্মদিনে দেখা যায়নি প্রেমিক অর্জুন কপূরকে। জন্মদিনের উদ্‌যাপনের একাধিক ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন মালাইকা। সেই ছবিতে বেপাত্তা অর্জুন। যদিও সমাজমাধ্যমের পাতায় মালাইকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি ‘ইশকজ়াদে’ খ্যাত নায়ক। এমনকি, সেই পোস্টে মালাইকাকে ‘বেবি’ বলেও সম্বোধন করেন তিনি। তাতে কি মন গলল অভিনেত্রীর?

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিলল সেই প্রশ্নের জবাব। ওই সাক্ষাৎকারে মালাইকাকে প্রশ্ন করা হয় তাঁর এবং অর্জুনের সমীকরণ নিয়ে। প্রশ্ন শুনেই সামান্য অস্বস্তিতে পড়েন বলিউডের তথাকথিত সাহসী নায়িকা। নিজেকে কিছুটা সামলে নিয়ে মালাইকা বলেন, ‘‘আমি এই মুহূর্তে আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাই না। আমি এমন একটা সময়ে রয়েছি... আমি ব্যক্তিগত জীবন নিয়ে স্রেফ তখনই কথা বলি, যখন না বলে আর উপায় থাকে না। আমার কোনও সাফাই দেওয়ার নেই, কারণ এ নিয়ে যা কিছু বলার ছিল, তা আগেই বলা হয়ে গিয়েছে।’’ তবে কি সত্যিই চিড় ধরেছে তাঁদের সম্পর্কে? মালাইকার কথায় তেমনই আভাস পাচ্ছেন নেটাগরিকরা।

মালাইকার জন্মদিনে সমাজমাধ্যমের পাতায় তাঁর সঙ্গে একটি ছবি পোস্ট করে অর্জুন লেখেন, ‘‘জন্মদিনের শুভেচ্ছা! এই ছবিটা একেবারে আমাদের সম্পর্কের মতো। তুমি আমার জীবনের হাসি-খুশি, আনন্দের সবটুকু। পরিস্থিতি যতই কঠিন হোক, আমি চিরকাল তোমার পাশে থাকব।’’ অর্জুনের এই পোস্ট থেকেই স্পষ্ট, এখনও পর্যন্ত একে অপরের হাত ছাড়েননি তাঁরা। তবে সম্পর্কে যে কঠিন পরিস্থিতি তৈরি হয়েছে, তা-ও এক প্রকার পরিষ্কার অর্জুনের পোস্ট থেকেই। মাসখানেক ধরে বলিউড সরগরম মালইকা এবং অর্জুনের বিচ্ছেদের গুঞ্জনে। অগস্ট মাসের শেষের দিকে বিচ্ছেদের সেই জল্পনা ধামাচাপা দেওয়ার মরিয়া চেষ্টাও করেন মালাইকা এবং অর্জুন। এক রবিবার দুপুরে মালাইকাকে সঙ্গে নিয়ে লাঞ্চ ডেটে গিয়েছিলেন বনি-পুত্র। সেই দিন রাতেই আবার ডিনার ডেটেও দেখা যায় যুগলকে। তার পরে ফের মাস খানেকের বিরতি। গোটা সেপ্টেম্বর মাসে এক বারও একসঙ্গে দেখা যায়নি যুগলকে। অক্টোবরের শুরুতে এক অনুষ্ঠানে এক ফ্রেমে ধরা দিয়েছিলেন মালাইকা ও অর্জুন। তবে কয়েক সপ্তাহ আগে মালাইকার ফ্যাশন শোয়ে দেখা যায়নি অর্জুনকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE