Advertisement
২৪ জুলাই ২০২৪
Malaika Arora Arjun Kapoor Breakup

মালাইকা-অর্জুনের বিচ্ছেদে নয়া মোড়! ম্যানেজারের বক্তব্য বনাম অর্জুনের ইঙ্গিতপূর্ণ পোস্ট

এক দিকে মালাইকার ম্যানেজারের ইতিবাচক বক্তব্য অন্য দিকে অর্জুনের ইঙ্গিতপূর্ণ পোস্ট সমাজমাধ্যমে। ঘটনা কী?

Image of Malaika Arora and Arjun Kapoor

বিচ্ছেদের ঘটনায় নয়া মোড়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২৪ ১৪:৪৫
Share: Save:

মালাইকা ও অর্জুনের বিচ্ছেদ শিরোনাম দখল করেছিল শুক্রবার। ২৪ ঘন্টা পার হতে না হতেই ঘটনার নয়া মোড়। বিচ্ছেদের গুঞ্জন নিয়ে কোনও বিবৃতি মেলেনি যুগলের তরফে। তবে মুখ খুললেন মালাইকার ম্যানেজার। একটি সংবাদমাধ্যমের তরফে ঘটনার সত্যতা নিয়ে জানতে চাওয়া হয়। উত্তরে তিনি বললেন, “না, না। সবটাই গুঞ্জন।”

২০১৮ সালে প্রেমের সূত্রপাত। তার পরে ২০১৯ সালে আনুষ্ঠানিক ভাবে সম্পর্কের ঘোষণা করেন এই বলিউড জুটি। রসায়নে উষ্ণতার পারদ চড়লেও, তাঁদের বিচ্ছেদের গুঞ্জন এই প্রথম বার নয়। বছর দুয়েক আগে রব উঠেছিল তাঁদের সম্পর্কে ফাটল দেখা দিয়েছে। কিন্তু সেই সময় অর্জুন স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, এই কথার কোনও ভিত্তি নেই।

এক দিকে মালাইকার ম্যানেজারের ইতিবাচক বক্তব্য অন্য দিকে অর্জুনের ইঙ্গিতপূর্ণ পোস্ট সমাজমাধ্যমে। শনিবার সকালে তিনি লিখেছেন, “আমাদের জীবনে দু’টি উপায় আছে। হয় আমরা অতীতের হাতে বন্দি হয়ে থাকব, নয়তো ভবিষ্যতের সম্ভাবনাকে সাদরে গ্রহণ করব।” তবে অর্জুনের এই পোস্ট সম্পর্ক বা বিচ্ছেদ সংক্রান্ত কি না, তা এখনও স্পষ্ট নয়।

বিগত কয়েক দিন ধরেই একসঙ্গে দেখা যাচ্ছে না মালাইকা-অর্জুনকে। অভিনেত্রীর ম্যানেজারের বক্তব্যের আগে এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, ‘‘ওঁদের মধ্যে ভালবাসার ও শ্রদ্ধার সম্পর্ক ছিল। কিন্তু দুর্ভাগ্যবশত সেটা স্থায়ী হল না। কিন্তু তার মানে এই নয় যে, ওঁদের মধ্যে কোনও তিক্ততা তৈরি হয়েছে।” তিনি আরও জানিয়েছিলেন, “ওঁরা সব সময়ে পরস্পরকে শ্রদ্ধা করেছেন এবং সব সময়ে পাশে থেকেছেন। ওঁরা সম্পর্কে পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার বিষয়টিকেই সব সময়ে অগ্রাধিকার দিয়েছেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE