Advertisement
১১ মে ২০২৪
Malaika Arora

Malaika Arora: স্পোর্টস ব্রা পরে প্রতিষেধক নিলেন মালাইকা, নেটাগরিকদের কটাক্ষ, ‘বক্ষভাঁজ না দেখালেই নয়?’

মালাইকার যদিও কোনও হেলদোল নেই। নাগরিক কর্তব্য পালন করে তিনি খুশি।

মালাইকা অরোরা।

মালাইকা অরোরা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জুন ২০২১ ২১:২৬
Share: Save:

ধূসর রঙের ট্র্যাক প্যান্টের সঙ্গে স্পোর্টস ব্রা। আলগোছে জড়ানো একই রঙের জ্যাকেট। জিপ খোলা থাকায় উন্মুক্ত বক্ষভাঁজ। এই সাজেই মঙ্গলবার বান্দ্রার (পশ্চিম) ওয়েস্ট ওয়ার্ড অফিস থেকে কোভিড প্রতিষেধকের দ্বিতীয় ডোজ নিলেন মালাইকা অরোরা। সেই ছবি নেটমাধ্যমে ভাগ হতেই কানে আঙুল দেওয়ার মতো মন্তব্য নেটাগরিকদের। বেশির ভাগের প্রশ্ন, বক্ষভাঁজ না দেখালেই নয়?

মালাইকার যদিও কোনও হেলদোল নেই। নাগরিক কর্তব্য পালন করে তিনি খুশি। ছবি ভাগ করে নিয়ে গর্বের সঙ্গে লিখে জানিয়েছেন, ‘নিজে সুরক্ষিত। সমাজকেও সুরক্ষিত রাখছি। প্রতিষেধকের দ্বিতীয় ডোজ নেওয়া মানে, আমি নিরাপত্তা বলয় সম্পূর্ণ করেছি।' প্রতিষেধক নেওয়ার পর তিনি ছবি তোলেন উপস্থিত স্বাস্থ্যকর্মী, চিকিৎসকের সঙ্গে। আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন সবাইকে।

মালাইকার ছবি দেখতে দেখতে ভাইরাল। তবে প্রতিষেধক নিয়ে অভিনেত্রী যতটা আনন্দিত, তাঁর পোশাক দেখে ঠিক ততটাই বিরক্ত নেটাগরিকেরা। সে কথা তাঁরা স্পষ্ট জানিয়েওছেন মন্তব্য বিভাগে। কেউ বলেছেন, ‘ভুল পোশাকে ঠিক কাজ করে এলেন!' কারওর জিজ্ঞাসা, 'জ্যাকেট আধখোলা কেন! পুরোটা কেন পরেননি?' জনৈক নেটাগরিক আবার প্রিয়ঙ্কা চোপড়ার সঙ্গে মিল খুঁজে পেয়েছেন মালাইকার। তাঁর দাবি, ‘বিশ্বের দরবারে ভারতের মুখ উজ্জ্বল করেছেন প্রিয়ঙ্কা। তাঁরও একটাই দোষ। সব জায়গাতেই তাঁরও বক্ষভাঁজ উন্মুক্ত!’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Malaika Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE