Advertisement
০৫ মে ২০২৪
Malaika Arora

ছবি তোলা নিয়ে অযথা কথা কাটাকাটি, অনুরাগীর সামনে এ কোন রূপ মালাইকার!

চলতি বছরেই ৪৮-এ পা দিয়েছেন মালাইকা অরোরা। দুবাইয়ে নিজের বিশেষ দিন উদ্‌যাপন করেছেন মালাইকা। তবে সেই উদ্‌যাপনে দেখা যায়নি তাঁর প্রেমিক অর্জুন কপূরকে।

Malaika Arora reacts as her security person almost gets into a heated fight with a fan

মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ২০:৫১
Share: Save:

বলিউডের মোহময়ী অভিনেত্রীদের তালিকা প্রথম দিকে নাম থাকে মালাইকা অরোরার। চলতি বছরে ৪৮-এ পা দিয়েছেন তিনি। যদিও তাঁকে দেখে সঠিক ভাবে তাঁর বয়স আঁচ করার জো নেই। ৫০-এর কাছাকাছি এসেও তাঁর জেল্লা তরুণ অভিনেত্রীদের চেয়ে কিছু কম নয়। জিমে যেতে-আসতে সর্ব ক্ষণই ছবিশিকারিদের ক্যামেরার ধরা পড়েন তিনি। পাশাপাশি, বলিপাড়ার বিভিন্ন অনুষ্ঠান তো আছেই। সাধারণত আলোকচিত্রী ও অনুরাগীদের সঙ্গে খারাপ আচরণ করতে দেখা যায় না মালাইকাকে। চিত্রগ্রাহীদের ছবি তোলা শেষ হওয়ার অপেক্ষা করেন তিনি। অনুরাগীদের আবদারও ফেরান না। তবে সম্প্রতি এক অনুরাগী তাঁর সঙ্গে ছবি তুলতে এগিয়ে এলে অন্য রূপ দেখা গেল নায়িকার।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, এক অনুরাগী মালাইকার সঙ্গে ছবি তোলার জন্য ফোন হাতে এগিয়ে এসেছেন। সেই সময়ই তাঁকে সেখান থেকে সরিয়ে দিতে উদ্যত হন নায়িকার এক নিরাপত্তারক্ষী। তাতেই মেজাজ হারান মালাইকা। নিরাপত্তারক্ষীকে ধমকের সুরে মালাইকা বলেন, ‘‘ছবিটা তুলে নিতে দাও আগে।’’ নায়িকার কথা শুনে যদিও আর পা বাড়াতে সাহস পাননি ওই নিরাপত্তারক্ষী।

চলতি বছরের অক্টোবর মাসে ৪৮-এ পা দিয়েছেন মালাইকা। প্রিয় মানুষদের সঙ্গে জন্মদিন উদ্‌যাপনও করেছেন তিনি। যদিও তাঁর জন্মদিনে দেখা যায়নি প্রেমিক অর্জুন কপূরকে। জন্মদিন উদ্‌যাপনের একাধিক ছবি পোস্ট সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেছিলেন মালাইকা। সেই ছবিতেও দেখা মেলেনি অর্জুনের। যদিও বিচ্ছেদ সংক্রান্ত সব জল্পনায় জল ঢেলে সমাজমাধ্যমের পাতায় মালাইকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন ‘ইশকজ়াদে’ খ্যাত নায়ক। সেই পোস্টে মালাইকাকে ‘বেবি’ বলে সম্বোধন করেন তিনি। রাগ পুষে না রেখে অর্জুনের সেই পোস্টে উত্তরও দেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE