Advertisement
০১ মে ২০২৪
Malaika Arora

রেস্তরাঁর বাইরে মালাইকার পথ আটকে বায়না! ‘হেনস্থা’র মানে কী? উঠছে প্রশ্ন

রেস্তরাঁ থেকে বেরিয়েই অপ্রস্তুত মালাইকা। কারা এসে ঘিরে ধরল তাঁকে? কী চায় তারা? বিনয়ের সঙ্গে ‘না’ বলতেও অভিনেত্রীর পিছু নিল তারা।

Malaika Arora shocked after two Girls tried to stop her Netizens call It Harassment

কী হয়েছে মালাইকার সঙ্গে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ মে ২০২৩ ১৪:৫১
Share: Save:

বাড়ি থেকে বেরোলেই খবরের শিরোনামে চলে আসেন মালাইকা অরোরা। পোশাক পরিচ্ছদের কারণেই হোক বা হাঁটার ধরনে অথবা ১২ বছরের ছোট প্রেমিক অর্জুন কপূরের সঙ্গে রসায়ন নিয়ে সব সময়েই চর্চায় থাকেন মালাইকা। তবে সম্প্রতি এক বিপদে পড়ে অনুরাগীদের দুশ্চিন্তার উদ্রেক করলেন মালাইকা। কী হয়েছে অভিনেত্রীর সঙ্গে?

বৃহস্পতিবার রাতে মুম্বইয়ের এক রেস্তরাঁ থেকে বেরোচ্ছিলেন মালাইকা। তখনই ঘটনাটি ঘটে। কয়েক জন স্থানীয় বালিকা এসে ছেঁকে ধরে মালাইকাকে। তাঁর পথ আটকানোর চেষ্টা করতে মালাইকাও দাঁড়িয়ে পড়েন। মেয়েগুলি সম্ভবত মালাইকার থেকে ভিক্ষা চাইছিল। তাদের বলতে শোনা যায়, “মালাইকা দিদি কিছু দিয়ে যাও।” কিন্তু মালাইকা টাকা দিতে অসম্মত হন, বিনয়ের সঙ্গে ‘না’ বলে এগিয়ে যান। কিন্তু সেই মেয়েরা পিছু নেয় মালাইকার। যত ক্ষণ না অভিনেত্রী গাড়িতে উঠে যান, বালিকারা বায়না করতেই থাকে। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই শোরগোল। অনেকেই গোটা ঘটনাটিকে ‘হেনস্থা’ বলে উল্লেখ করেন। এক জন মন্তব্য করলেন, “এই পথশিশুরা সব সময় তারকাদের নিশানা করে। অসভ্যতা!” আবার আর এক জন লিখলেন, “কী যেন বিক্রি করতে চাইছে ওরা, তা বাজারে গিয়ে করলেই পারে। মালাইকাকে কেন?” অন্য এক নেটাগরিক মন্তব্য করলেন, “ক্যামেরা দেখলেই এরা এমন অসভ্যতা করে?”

শারীরিক সুস্থতা এবং সক্ষমতা বজায় রাখতে নিয়মিত অধ্যবসায় করেন মালাইকা। তাঁর শরীরচর্চার ভিডিয়ো সমাজমাধ্যমে অনুপ্রেরণা দেয় সাধারণকে। পাশাপাশি নাচতেও ভালবাসেন তিনি। বিভিন্ন ছবিতে আইটেম গানের সঙ্গে মালাইকার নাচ দর্শকের হৃদয়ে দোলা দিয়েছে। পুত্র আরহান খানের সঙ্গে নিরিবিলি সংসারে খুশি মালাইকা। তবে প্রাক্তন স্বামী আরবাজ় খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুনের সঙ্গে সম্পর্কে রয়েছেন। সম্প্রতি মালাইকাকে দেখা গিয়েছে ‘তেরা কি খয়াল’ নামের এক গানের ভিডিয়োতে। অভিনেত্রীর নিজস্ব আলাপচারিতার শো ‘মুভিং ইন উইথ মালাইকা’র জনপ্রিয়তাও এখন তুঙ্গে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Bollywood Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE