Advertisement
০৫ মে ২০২৪
Malaika Arora Khan

পরনে বিকিনি টপ, ‘ন্যুড মেকআপে’ শ্রাগ উড়িয়ে র‌্যাম্পে হেঁটে আগুন জ্বালালেন মালাইকা, দেখুন ভিডিয়ো

‘ন্যুড মেকআপে’ আর খোলা চুলে মালাইকাকে দেখে বোঝার উপায়ই নেই, তিনি পঞ্চাশ ছুঁইছুঁই।

মালাইকা অরোরা খান।

মালাইকা অরোরা খান। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৬:৪৬
Share: Save:

তাঁর লাবণ্যে বয়সের গণিত কবেই হার মেনে গিয়েছে। যত দিন যাচ্ছে, ততই যেন মোহময়ী হয়ে উঠছেন বলিপাড়ার মালাইকা অরোরা খান। তাঁর ছবি ঘিরে জোর চর্চা চলে সমাজমাধ্যমে। বিশেষত, তাঁর ফ্যাশন বরাবরই নজর কাড়ে। সম্প্রতি মুম্বইয়ে একটি ফ্যাশন শোয়ে গিয়েও একই রকম দ্যুতি ছড়িয়েছেন মালাইকা।

পরনে বেগুনি রঙের বিকিনি টপ। তার সঙ্গে রয়েছে ‘স্ট্রেট স্কার্ট’। দুই হাতে জড়ানো শ্রাগ। এই অবতারেই দেখা গিয়েছে মালাইকাকে। ওই ফ্যাশন শোয়ে র‌্যাম্পে হেঁটে তাক লাগিয়ে দিয়েছেন মালাইকা। তাঁর চোখেমুখে ধরা পড়েছে অপার আত্মবিশ্বাস। ‘ন্যুড মেকআপে’ আর খোলা চুলে মালাইকাকে দেখে বোঝার উপায়ই নেই, তিনি পঞ্চাশ ছুঁইছুঁই। চলতি মাসের ২৩ তারিখই ৪৯ বছরে পা দেবেন মালাইকা। তবে নিন্দকরা তাঁর বয়স নিয়ে নেটমাধ্যমে টিপ্পনী কাটতে থামেননি। আবার অনেকেই মালাইকাকে দেখে মোহিত হয়ে গিয়েছেন।

দীর্ঘদিন ধরেই বলিউডে কাজ করছেন মালাইকা। তবে নায়িকা হিসাবে সে ভাবে তাঁকে পাওয়া যায়নি। কয়েকটি ছবিতে আইটেম নাচ করেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছেন এই তারকা। তাঁর যোগাভ্যাস ও শরীর চর্চা নিয়েও জোর চর্চা চলে সমাজমাধ্যমে। মাঝেমধ্যেই যোগাসনের বিভিন্ন ভিডিয়ো ও ছবিও ভক্তদের মধ্যে ভাগ করে নেন অভিনেত্রী।

বলিউড অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে মালাইকার প্রেমও চর্চার বিষয়। প্রায়ই তাঁদের জুটিতে দুটিতে দেখা যায়। তাঁদের এক সঙ্গে বেড়াতে যাওয়ার ছবিও নজর কাড়ে সমাজমাধ্যমে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malaika Arora Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE