Advertisement
০৪ মে ২০২৪
Aruna Irani

মেহমুদের সঙ্গে বিয়ের গুজবে নষ্ট হয়েছিল কেরিয়ার! কাজ হারানোর যন্ত্রণার কথা শোনালেন অরুণা

‘কারাভ্যান’ ও ‘বম্বে টু গয়া’র সাফল্যের পরও অভিনেত্রীর হাতে কোনও কাজ ছিল না। মেহমুদের সঙ্গে তাঁর বিয়ের গুঞ্জনের জন্যই কাজ পাচ্ছিলেন না বলে দাবি করেছেন অরুণা।

মেহমুদের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অরুণা ইরানি।

মেহমুদের সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে মুখ খুললেন অরুণা ইরানি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৩:২১
Share: Save:

বলিপাড়ায় অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে প্রেমের গুঞ্জন নতুন কিছু নয়! কিন্তু গুঞ্জনের জেরে কাজ হারিয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী অরুণা ইরানি। কৌতুকাভিনেতা মেহমুদ আলির সঙ্গে অরুণার প্রেমকাহিনি নিয়ে বিস্তর চর্চা চলেছিল বি-টাউনে। এমনও শোনা গিয়েছিল, তাঁরা নাকি বিয়ে করেছেন! আর এর জেরেই দীর্ঘ দিন কোনও কাজ পাচ্ছিলেন না অরুণা, অন্তত অভিযোগ তেমনই। সম্প্রতি এক সাক্ষাৎকারে এ নিয়ে মুখ খুলেছেন ওই বিশিষ্ট অভিনেত্রী।

সত্তরের দশকে বলিপাড়ায় অন্যতম জনপ্রিয় জুটি হিসাবে পরিচিত ছিলেন অরুণা ও মেহমুদ। তাঁদের রসায়নে বুঁদ হয়ে থাকতেন সিনেপ্রেমীরা। খুব স্বাভাবিক ভাবেই পর্দার সেই রসায়ন নিয়ে চর্চা শুরু হয়। গুঞ্জন ছড়ায় অরুণা ও মেহমুদ নাকি বিয়ে করেছেন। মেহমুদের সঙ্গে ‘দেবী’, ‘বম্বে টু গয়া’, ‘নয়া জমানা’-র মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন অরুণা। কিন্তু ‘কারাভ্যান’ ও ‘বম্বে টু গয়া’র সাফল্যের পরও অভিনেত্রীর হাতে কোনও কাজ ছিল না। মেহমুদের সঙ্গে তাঁর বিয়ের গুঞ্জনের জন্যই কাজ পাচ্ছিলেন না বলে দাবি করেছেন অরুণা।

ই-টাইমসকে দেওয়া সাক্ষাৎকারে এই প্রসঙ্গে অরুণা বলেছেন, ‘‘জানি না, কী ভাবে আমার আর মেহমুদের বিয়ে নিয়ে গুজব ছড়াল। কোনও প্রযোজকই আমার সঙ্গে আর কাজ করতে চাননি তখন।’’ একাধিক সফল ছবির পরও যখন কাজ পাচ্ছিলেন না, তখন তাঁকে সাহায্য করতে এগিয়ে আসেন মরাঠি অভিনেতা-প্রযোজক দাদা কোন্ডকে।

অরুণার কথায়, ‘‘অন্ধলা মারতো দোলা’ মরাঠি ছবিতে একটি গানের দৃশ্যের জন্য আমায় প্রস্তাব দেন দাদা কোন্ডকে। এ ভাবেই আবার কাজ শুরু করেছিলাম। সে সময় আশা স্টুডিয়োতে শ্যুটিং করছিলাম। আমায় সেখানে দেখে অবাক হয়ে রাজকুমার কোহলি বলেছিলেন, আরে তুমি কাজ করছ? আমি ভাবলাম, তুমি বিয়ে করে নিয়ে, আর কাজ করবে না।’’

শুধু একটা গুঞ্জনের জন্য তাঁর কেরিয়ারে কতটা ক্ষতি হয়েছিল, সেই অভিজ্ঞতার কথাই তুলে ধরার চেষ্টা করেন অরুণা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aruna Irani Bollywood Mehmood Ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE