Advertisement
১৬ মে ২০২৪
Akshay Kumar

২৬০ কোটির প্রাইভেট জেটের মালিক নাকি অক্ষয়! সত্যি না মিথ্যে? উত্তর দিলেন স্বয়ং অভিনেতা

অক্ষয় কুমার কি বিলাসবহুল প্রাইভেট জেটের মালিক? ক্ষুদ্ধ অভিনেতা সত্য ফাঁস করলেন টুইটারে।

সত্যি জানালেন অক্ষয় কুমার।

সত্যি জানালেন অক্ষয় কুমার। ফাইল-চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৪:১১
Share: Save:

বছরে একাধিক ছবি, পারিশ্রমিক আকাশছোঁয়া। স্বাভাবিক ভাবেই অক্ষয় কুমারের জীবনধারা নিয়ে জল্পনার শেষ নেই। এরই মধ্যে একটি সংবাদমাধ্যম দাবি করেছিল যে, অক্ষয় নাকি একটি বিলাসবহুল প্রাইভেট জেটের মালিক। শুধু তাই নয়, তারা সেই বিমানের দামও ফাঁস করেছিল। সেই দাম শুনলে অনেকেরই চক্ষু চড়কগাছে উঠে যেতে পারে। বিমানটির দাম নাকি ২৬০ কোটি টাকা! খবরটি ছড়িয়ে পড়তেই সমাজমাধ্যমে আলোচনা শুরু হয়। কিন্তু এই খবরটি যে নেহাতই গুজব, তা জানাতে মুখ খুললেন স্বয়ং অক্ষয়।

রবিবার টুইটারে ওই সংস্থার খবরের একটি স্ক্রিনশট পোস্ট করেন অক্ষয়। লেখেন, ‘‘সবটাই মিথ্যা! কী ছেলেমানুষি। খুব ভাল ভাবেই বোঝা যাচ্ছে যে, কিছু মানুষের বয়স বাড়ে না। তাই আমিও আর চুপ করে বসে থাকতে পারলাম না। আমার নামে মিথ্যা প্রচার করলে আমিও পাল্টা মুখ খুলব।’’

অক্ষয়ের হাতে এখন একাধিক ছবির কাজ রয়েছে। দীপাবলিতে মুক্তি পাচ্ছে তাঁর নতুন ছবি ‘রামসেতু’। এই ছবিতে অক্ষয় ছাড়াও রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং নুসরত ভারুচা। তার পর অভিনেতা ‘সেলফি’ ও ‘ওহ্‌ মাই গড ২’ ছবির শ্যুটিং সারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Akshay Kumar Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE