Advertisement
১৪ জুলাই ২০২৪
Malayalam Cinema

Ali Akbar: বিপিন রাওয়তের মৃত্যুতে উৎসব! বিরোধিতা করে ধর্মত্যাগ করলেন মালয়ালি পরিচালক

ভারতীয় জনতা পার্টি (বিজেপি)-র রাজ্য কমিটির সদস্য ছিলেন আলি আকবর। চলতি বছরের অক্টোবর মাসে বিভিন্ন মতভেদের কারণে তিনি দল ছেড়ে দেন।

আলি আকবর অথবা রাম সিংহ

আলি আকবর অথবা রাম সিংহ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ১৭:১০
Share: Save:

ইসলাম ধর্মত্যাগ করলেন মালয়লালি ছবির পরিচালক আলি আকবর। তিনি আর ‘আলি আকবর’ নন। তিনি রাম সিংহ। শুক্রবার নেটমাধ্যমে একটি ভিডিয়ো পোস্ট করে ইসলাম ধর্ম পরিত্যাগের কারণ জানিয়েছেন পরিচালক।

গত বুধবার তামিলনাড়ুর নীলগিরির পাহাড়ে কপ্টার দুর্ঘটনায় মৃত্যু হয় সেনা সর্বাধিনায়ক জেনারেল বিপিন রাওয়তের। বিপিন এবং তাঁর স্ত্রী-সহ মোট ১৩ জন এই দুর্ঘটনায় প্রাণ হারান। আলি জানিয়েছেন, সিডিএস-এর আকস্মিক মৃত্যুতে দেশের বিভিন্ন প্রান্তে উৎসব পালন করছে মানুষ। সেই দৃষ্টান্ত দেখে শোকাহত পরিচালক ধর্ম ত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন খোদ।

আকবর জানান, ইসলাম ধর্ম ছেড়ে বেরিয়ে আসার জন্য তিনি নিজের স্ত্রীর সঙ্গে আলোচনা করেছেন। স্ত্রীও ধর্মত্যাগে প্রস্তুত। পরিচালেকর কথায়, ‘‘যে খোলসে জন্ম নিয়েছি, তা বর্জন করলাম। আজ থেকে আমি আর মুসলমান নই। আমি শুধু এক জন ভারতীয়।’’ নিজের বক্তব্যের সঙ্গে সেই ভিডিয়োয় কয়েকটি ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে দেখানো হয়েছে, রাওয়তের মৃত্যুর খবরের পোস্ট। যাতে কেউ কেউ হাসির চিহ্ন জুড়ে দিয়েছেন। আলি অথবা রামের কথায়, ‘‘দেশদ্রোহীদের বিরোধিতা করছি।’’
প্রসঙ্গত, ভারতীয় জনতা পার্টি (বিজেপি)-র রাজ্য কমিটির সদস্য ছিলেন আলি আকবর। চলতি বছরের অক্টোবর মাসে বিভিন্ন মতভেদের কারণে তিনি দল ছেড়ে দেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Malayalam Cinema Director Bipin rawat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE