Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অক্টোবর ২০২১ ই-পেপার

Mamata Banerjee-Nusrat Jahan: নুসরতকে অভিনন্দন মুখ্যমন্ত্রীর, ‘বেবি বাম্প’-এর অদেখা ছবি পোস্ট শ্রাবন্তী-তনুশ্রীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৬ অগস্ট ২০২১ ১৮:৫৮
মমতা, শ্রাবন্তী এবং তনুশ্রী

মমতা, শ্রাবন্তী এবং তনুশ্রী

সাংবাদিকদের সামনে নতুন মা নুসরত জাহানকে অভিনন্দন জানালেন বাংলার মুখ্যমন্ত্রী। বৈঠকের শেষে গাড়িতে উঠে বেরিয়ে যাওয়ার সময়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রশ্ন করা হয় নুসরতকে নিয়ে। সকলের উদ্দেশে হাত দেখিয়ে হাসিমুখে তিনি বলেন, ‘‘ওকে অনেক অভিনন্দন।’’ বৃহস্পতিবার দুপুর ১২টা ৪৫-এ ছেলের জন্ম দিয়েছেন নুসরত। তার পর থেকেই শুভেচ্ছা এবং অভিনন্দনের জোয়ার নেটমাধ্যমে। সেই তালিকায় নতুন সংযোজন বাংলার মুখ্যমন্ত্রী।

এসএসকেএম হাসপাতালের অ্যাকাডেমিক বিল্ডিংয়ে বৃহস্পতিবার সন্ধ্যায় বৈঠকে বসেছিলেন মুখ্যমন্ত্রী। রাজ্যের স্বাস্থ্য পরিকাঠামো নিয়ে আলোচনার শেষে নুসরত প্রসঙ্গ ওঠে। সাংবাদিকদের প্রশ্নের জবাবে মমতা অভিনন্দন জানান নতুন মাকে।

Advertisement
শ্রাবন্তী, নুসরত ও তনুশ্রী

শ্রাবন্তী, নুসরত ও তনুশ্রী


একই সঙ্গে টলিপাড়ার প্রথম সারির আরও দুই নায়িকা নুসরতের ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানালেন। নুসরতের ‘বেবি বাম্প’-এর প্রথম ছবি প্রকাশ করেছিল আনন্দবাজার অনলাইন। সেখানে দেখা গিয়েছিল টলিউডের ত্রয়ীকে। নুসরত-শ্রাবন্তী-তনুশ্রী। হালকা রঙের পোশাক পরে তিন নারী পাশাপাশি দাঁড়িয়ে। মাঝে সাদা ঝুলের পোশাকে তৎকালীন হবু মা। সেই একটি ছবি ছাড়া অনুরাগীদের কাছে অন্তঃসত্ত্বা নুসরতের আর কোনও ছবি নেই। কিন্তু সাংসদ মা হওয়ার পর সেই আক্ষেপ মিটিয়ে দিলেন তাঁর দুই বন্ধু।

শ্রাবন্তী এবং তনুশ্রী একটি পুরনো ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম স্টোরিতে। একই দিনের ছবি। দু’টি ছবিতে তিনজনে পাশাপাশি বসে। মাঝে লাল পোশাক পরে নুসরত। স্পষ্ট তাঁর বেবি বাম্প। তনুশ্রী তাঁকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘অভিনন্দন, তোমাদের দু’জনের জন্য খুব খুশি।’ শ্রাবন্তী লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা সোনা। ভালবাসা পাঠালাম।’

আরও পড়ুন

Advertisement