Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

Lata-Mamata: দ্রুত সুস্থ হয়ে উঠুন লতাজি, আরোগ্য কামনায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

গায়িকার অসুস্থতার খবর জেনে মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে  ‘কোকিলকণ্ঠী’র দ্রুত আরোগ্য কামনা করেছেন।

লতা মঙ্গেশকরের দ্রুত আরোগ্য কামনা করে টুইট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

লতা মঙ্গেশকরের দ্রুত আরোগ্য কামনা করে টুইট মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ১৯:৫৮
Share: Save:

কোভিড পজিটিভ লতা মঙ্গেশকর। সঙ্গে ফুসফুসে নিউমোনিয়ার সংক্রমণ। আইসিইউ-তে ভর্তি করা হয়েছে তাঁকে। এ খবর মঙ্গলবার দুপুরে ছড়াতেই উদ্বিগ্ন কিংবদন্তি শিল্পীর অনুরাগীরা। আরোগ্য কামনায়, প্রার্থনায় ভরে উঠেছে তাঁর টুইটার হ্যান্ডেল। গায়িকার অসুস্থতার খবর জেনে মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করে ‘কোকিলকণ্ঠী’র দ্রুত আরোগ্য কামনা করেছেন। তাঁর প্রার্থনা, ‘দ্রুত সুস্থ হয়ে উঠুন লতাজি।’ প্রসঙ্গত, মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউতে তাঁর চিকিৎসা চলছে।

জাতীয় সংবাদমাধ্যমকে লতা মঙ্গেশকরের ভাইঝি রচনা বলেছেন, ‘‘পিসি আপাতত স্থিতিশীল। বয়সজনিত কারণে বাড়তি সাবধানতার জন্যই আইসিইউ-তে রাখা হয়েছে তাঁকে। আমাদের ব্যক্তিগত পরিসরকে সম্মান জানানোর জন্য ধন্যবাদ। সবাই ওঁর দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করবেন।’’ এমনিতেই লতা মঙ্গেশকর বেশ কয়েক বছর ধরে গৃহবন্দি। তবে নেটমাধ্যমে সক্রিয় তিনি। বিভিন্ন বিষয় নিয়ে প্রতি দিনই টুইট করতে দেখা যায় তাঁকে। তাঁর ঘনিষ্ঠ কোনও ব্যক্তি অথবা পরিচারিকার থেকেই তাঁর শরীরে সংক্রমণ ছড়িয়েছে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE