• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

জন্মদিনে শাহরুখকে কী বলে ডাকলেন মমতা, জানেন?

mamata banerjee and srk
ফিরে দেখা পুরনো দিন... মমতার হাতে রাখি বেঁধে দিচ্ছেন মমতা। ফাইল চিত্র।

Advertisement

নভেম্বরের দু’ তারিখ। ৫৫ তে পা দিলেন শাহরুখ। মন্নতের বাইরে এ বছরও রাত থেকে প্রিয় তারকাকে এক ঝলক দেখার জন্য অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন অনুরাগীরা। এক বার হাত নেড়ে গিয়েছেন বলি-বাদশা। কিন্তু ভিড় বেড়েছে তার পরেও। আবার কখন দেখা দেবেন তিনি, তারই অপেক্ষা। বলিউডের সহকর্মী-সেলেব-বন্ধুবান্ধবরা তো জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেনই, বাদ যাননি পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। জন্মদিনের আগের রাতেই ‘প্রিয় ভাই’ কে টুইটারে উইশ করেছেন তিনি।

টুইটে মমতা লিখেছেন, “জন্মদিনের অনেক অভিনন্দন শাহরুখ। তোমার সুস্বাস্থ্য এবং সাফল্য কামনা করি। বাংলা তোমায় ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে পেয়ে গর্বিত।” শুধু তাই নয়, পোস্টে শাহরুখকে ‘চার্মিং ব্রাদার’ বলে অভিহিত করেন মমতা।

এমনিতে শাহরুখ এবং মমতার ব্যক্তিগত সম্পর্ক বেশ ভাল। দিদির আমন্ত্রণে কলকাতা চলচ্চিত্র উৎসবে বেশ কিছু বছর ধরেই উপস্থিত থাকছেন তিনি। এই মাসের ৮ তারিখ থেকেই শুরু হতে চলেছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। অমিতাভ, জয়া বচ্চনের পাশপাশি শাহরুখেরও উপস্থিত থাকার কথা সেখানে। টুইটে শাহরুখকে তা আরও এক বার মনে করিয়ে দেন মমতা। লেখেন, “২৫ তম চলচ্চিত্র উৎসবে দেখা হচ্ছে।”

আরও পড়ুন- ‘রাধে’-তে ৫৩-র সলমনের বিপরীতে থাকছেন ২৬ বছরের ছোট গ্ল্যামারাস নায়িকা!

 

আরও পড়ুন-নুড প্যান্টসুটে বিশ্বকাপের ট্রফি উদ্বোধন অনুষ্ঠানে করিনা কপূর

 

দেখে নিন মমতার টুইট

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন