Advertisement
২৩ জুন ২০২৪
Manisha Koirala Meets Rishi Sunak

ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাড়িতে মনীষা কৈরালা, কী কথা হল ঋষি সুনকের সঙ্গে?

যে বিষয়টি অভিনেত্রীর মনে দাগ কেটে গিয়েছে তা হল, অনুষ্ঠানে উপস্থিত অধিকাংশ অতিথি ‘হীরামন্ডি’ দেখেছেন।

Image of Manisha Koirala and Rishi Sunak

মণীষা কৈরালা ও ঋষি সুনক ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ মে ২০২৪ ১৭:২৮
Share: Save:

ব্রিটিশ প্রধানমন্ত্রী ঋষি সুনকের বাড়িতে অতিথি বলি অভিনেত্রী মনীষা কৈরালা। ব্রিটেন-নেপালের বন্ধুত্বের সম্পর্কের শতবর্ষ উদ্‌যাপনে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয় প্রধানমন্ত্রীর আবাসন, ১০ ডাউনিং স্ট্রিটে। নেপালের জলবায়ু ও অর্থনীতি সংক্রান্ত সাহায্যের হাত বাড়িয়েছেন ঋষি সুনক।

প্রধানমন্ত্রীকে সপরিবারে নেপাল ভ্রমণের আমন্ত্রণ জানালেন অভিনেত্রী। এভারেস্টের বেস ক্যাম্পে ট্রেকিংয়ের কথাও বললেন ঋষি সুনককে। তবে যে বিষয়টি অভিনেত্রীর মনে দাগ কেটে গিয়েছে তা হল অনুষ্ঠানে উপস্থিত অধিকাংশ অতিথি ‘হীরামন্ডি’ দেখেছেন। যা শুনে রীতিমতো আপ্লুত মনীষা কৈরালা। এই প্রসঙ্গে তাঁর বক্তব্য, “আমি শিহরিত!”

অনুষ্ঠানে হাসিমুখে ছবি তুললেন প্রধানমন্ত্রীর সঙ্গে। সমাজমাধ্যমে সেই ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখেছেন, এই অনুষ্ঠানের নিমন্ত্রণ তাঁর কাছে বিশেষ সম্মানজনক। ঋষি সুনকের বক্তব্যে নিজের দেশ নেপাল নিয়ে সৌহার্দপূর্ণ কথা শুনে মুগ্ধ অভিনেত্রী।

উল্লেখ্য, ‘হীরামন্ডি’ ওয়েব সিরিজ়ে মুখ্যচরিত্রে অভিনয় করেছেন তিনি। ‘মল্লিকাজান’ চরিত্রে তাঁর অভিনয় বার বার শিরোনামে এনেছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE