Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Manjusha Neogi Death Mystery

Manjusha Neogi Death: এমনটা হবে জানলে অন্য ব্যবস্থা নিতাম, স্ত্রী মঞ্জুষার মৃত্যুতে আক্ষেপ স্বামী রামনাথের

পেশায় চিত্রগ্রাহক রামনাথের সঙ্গে মঞ্জুষার বিয়ের ছ’মাস পূর্ণ হয় এ মাসেই। শুক্রবারই অভিনেত্রী মঞ্জুষার ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর বাড়িতে।

মাস ছ’য়েক আগেই বিয়ে করেছিলেন রামনাথ- মঞ্জুষা।

মাস ছ’য়েক আগেই বিয়ে করেছিলেন রামনাথ- মঞ্জুষা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ মে ২০২২ ১৩:৩৫
Share: Save:

এক দিন আগে স্ত্রীর আচমকা মৃত্যু ভেঙে দিয়েছে তাঁর মনোবল। কথা বলার ইচ্ছে চলে গিয়েছে। মাত্র সাত দিন আগে যাঁর সঙ্গে সারা জীবন কাটাবেন ভেবে বিয়ের ছয় মাস পূর্ণ হওয়ার আনন্দ উদ্‌যাপন করেছিলেন তিনি আজ আর পাশে নেই। ভাবতেই পারছেন না প্রয়াত অভিনেত্রী মঞ্জুষার স্বামী রামনাথ বন্দ্যোপাধ্যায়।

পেশায় চিত্রগ্রাহক রামনাথের সঙ্গে মঞ্জুষার বিয়ের ছয় মাস পূর্ণ হয় এই মাসেই। শুক্রবার সকালে অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর বাড়িতে। মঞ্জুষার স্বামী রামনাথের কথায়, "মঞ্জুষা খুবই প্রতিভাবান ছিলেন। নিজের কাজেই তিনি তাঁর দক্ষতার পরিচয় রেখেছিলেন। কিন্তু সম্প্রতি মনের মতো কাজ পাচ্ছিলেন না বলে অবসাদে ভুগছিলেন।"

রামনাথ বলেন, "অনেক চেষ্টা করতেন মঞ্জুষা, ভাল কাজের জন্য। বিভিন্ন জায়গায় অডিশন দিতেন। আমি নিজে নিয়ে গেছি অডিশন দেওয়াতে। কিন্তু কাজ নিয়ে সবসময়েই তাঁর মন খারাপ থাকত। আমি অনেক বুঝিয়ে বলতাম।"

মঞ্জুষার মৃত্যুর পর তাঁর স্বামীর আক্ষেপ, "যদি আগে বুঝতে পারতাম এরকম চূড়ান্ত সিদ্ধান্ত নিতে চলেছে, তাহলে অন্য ব্যবস্থা নিতাম। হয়তো চিকিৎসকের সাহায্যও নিতে পারতাম। কিন্তু সেই সময়টুকুও দিল না।"

শুক্রবার সকালেই অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর পাটুলির বাড়ি থেকে। যদিও পুলিশ এই ঘটনায় কোনও সুইসাইড নোট পায়নি।

কয়েক দিনের ব্যবধানে এ নিয়ে বিনোদন জগতের তৃতীয় অস্বাভাবিক মৃত্যুর ঘটনা এটি। এর আগে গরফায় পল্লবীর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল। বুধবার মডেল বিদিশারও ঝুলন্ত দেহ পাওয়া যায় নাগেরবাজার থেকে। দু’টি ঘটনাতেই মৃ্ত্যুর নেপথ্যে ব্যক্তিগত সম্পর্কের তত্ত্ব প্রকাশ্যে এসেছে। মঞ্জুষার মৃত্যুর নেপথ্যে কী কারণ রয়েছে, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE