Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Manoj Bajpayee

Manoj Bajpayee: মেয়েদের কলেজে পড়াতে গিয়ে মহিলাদের শৌচালয়ে লুকিয়ে ছিলেন মনোজ বাজপেয়ী!

সম্প্রতি তাঁর নতুন ছবি ‘ডায়াল ১০০’-এর জন্য সাক্ষাৎকার দেওয়ার সময়ে এই ঘটনাগুলির কথা বলেন এককালীন শিক্ষক।

মনোজ বাজপেয়ী

মনোজ বাজপেয়ী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২১ ১৮:৫৬
Share: Save:

এক সময়ে মেয়েদের কলেজে অভিনয় নিয়ে প়়ড়াতেন বলি অভিনেতা মনোজ বাজপেয়ী। এ দিকে মহিলাদের সামনে অস্বস্তি হত তাঁর। লজ্জা পেতেন। পড়ানো তো দূরের কথা, কলেজের সদর দরজা দিয়ে ভিতরে ঢুকতেও লজ্জা পেতেন তিনি। কয়েক জন ছাত্রীকে বলে রেখেছিলেন, তাঁরা দঙ্গল বেঁধে কলেজে ঢোকার সময়ে যেন তাঁকে নিয়ে যান। এক দিন বিপদে পড়লেন। ছাত্রীদের দেখা নেই, তিনি পৌঁছে গিয়েছেন। কিন্তু একা একা সদর দরজার চৌকাঠ পেরোনোর সাহস পাচ্ছেন না। শেষমেশ কলেজের সামনের চায়ের দোকানে কাপের পর কাপ চা খেয়ে সময় কাটাতে লাগলেন। ছাত্রীর দল কলেজে পৌঁছনোর পর তিনি তাঁদের সঙ্গে কলেজের ভিতরে প্রবেশ করেন।

কলেজে কেবল মহিলাদের শৌচালয় ছিল। তাই সবাইকে সেখানেই যেতে হত। মনোজ এক দিন শৌচালয়ে ঢুকেছেন। কিন্তু বেরোনোর সময় হঠাৎ দেখেন জনা কয়েক মহিলাও শৌচালয়ে প্রবেশ করেছেন। তাঁদের গলার আওয়াজ পেয়ে মনোজ ভয়ের চোটে ভিতরেই একটি কোনা খুঁজে লুকিয়ে পড়়েন। তাঁরা সকলে মিলে বেরোনোর পরে তিনি ধীরে ধীরে শৌচালয় থেকে বাইরে আসেন।

সম্প্রতি তাঁর নতুন ছবি ‘ডায়াল ১০০’-এর জন্য সাক্ষাৎকার দেওয়ার সময়ে এই ঘটনাগুলির কথা বলেন এককালীন শিক্ষক। তাঁর সঙ্গে সেই ছবিতেই অভিনয় করেছেন অভিনেত্রী নীনা গুপ্ত এবং টেলি-অভিনেত্রী সাক্ষী তনওয়ার। সাক্ষাৎকারেই জানা যায়, সাক্ষী সেই কলেজেই পড়তেন এবং মনোজের কাছেই অভিনয়ের শিক্ষা নিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE