Advertisement
০২ মার্চ ২০২৪
Manoj Bajpayee

বিনামূল্যে মদ? শুনেই আকণ্ঠ পান করে অজ্ঞান হয়ে গেলেন মনোজ বাজপেয়ী!

অভিনয়ে তিনি মন জয় করেন তো বটেই, সম্প্রতি অন্য এক কারণে শিরোনামে ঘুরছে মনোজ বাজপেয়ীর নাম। প্রথম বিদেশ সফরেই চমক রেখেছেন যে!

Manoj Bajpayee reveals he drank too much, became unconscious

অভিনেতা নিজেই জানান, জীবনের প্রথম বিদেশ সফরে কী সাংঘাতিক কাণ্ডই না করেছিলেন তিনি! —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২৩ ১১:১৭
Share: Save:

হিন্দি ছবির জগতে স্বনামধন্য অভিনেতা মনোজ বাজপেয়ী। ‘গ্যাংস অফ ওয়াসিপুর’ হোক কিংবা ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর মতো সিরিজ়, সর্বত্রই প্রতিভার ছাপ রেখেছেন মনোজ। দর্শকের মন ছুঁয়ে গিয়েছেন সব ধরনের চরিত্রে। তবে বর্তমানে শিরোনামে রয়েছেন অন্য এক মজাদার কারণে।

মনোজের চমকপ্রদ কীর্তির কথা ফাঁস হয়ে গেল সম্প্রতি, এক সাক্ষাৎকারে। অভিনেতা নিজেই জানান, জীবনের প্রথম বিদেশ সফরে কী সাংঘাতিক কাণ্ডই না করেছিলেন তিনি! বিমানে চড়ে এত মদ্যপান করেছিলেন, যে বেহুঁশ হয়ে যান।

মনোজের কথায়, “আমি তখন থিয়েটার করি। প্যারিসে পাঠানো হচ্ছে একটা এক্সচেঞ্জ প্রোগ্রামে। সেই আমার প্রথম বিদেশযাত্রা। যাওয়ার পথে মদ ছুঁইনি কারণ, ভেবেছিলাম তার জন্য আমায় দাম দিতে হবে। পকেটে একদম পয়সা ছিল না।”

তবে ফেরার সময় আর এই ভুল করেননি মনোজ। তত দিনে জেনে গিয়েছেন, যে বিমানে মদ পরিবেশনের জন্য আলাদা করে টাকা নেওয়া হয় না। তাই ফেরার পথে ইচ্ছামতো সুরা অর্ডার করলেন। তাঁর কথায়, “দেশে ফেরার সময় এত মদ খেলাম, যে জ্ঞান হারিয়ে ফেলেছিলাম।”

কী ভাবে তাঁকে দেশের মাটিতে নামানো হয়েছে সেই গল্প অবশ্য বিশদে বলেননি। দলেরই কেউ তাঁকে উদ্ধার করেছিলেন। সেই গল্প লোকের মুখে মুখে ঘুরছে এখন।

‘গুলমোহর’ ছবিতে তাঁকে শেষ বার দেখা গিয়েছিল শর্মিলা ঠাকুরের সঙ্গে। সেখানেও প্রশংসা অর্জন করেছিল মনোজের অভিনয়। মার্চের ৩ তারিখে ওটিটিতে মুক্তি পেয়েছিল সেটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE