Advertisement
০৫ মার্চ ২০২৪
Karan Johar

আকাশপথে সঙ্গমের চেষ্টা কর্ণ জোহরের, শৌচালয় ছোট বলেই কি সমস্যায় পড়লেন?

কে বেশি সাহসী, কর্ণ না টাইগার? কথা প্রসঙ্গে উঠে আসে সেই লড়াই। সবচেয়ে অদ্ভুত কাণ্ড কী করেছেন তাঁরা? টাইগার শুরুতেই কৃতিত্বের অধিকারী হতে চাইলেন। তাঁকে চমকে দিলেন কর্ণ।

Karan Johar recalls how he tried to have sex on a plane

নিজের কীর্তির কথা ফলাও করে জানান কর্ণ। যা শুনে তাজ্জব সকলে। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
মুম্বই শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৭:৪৯
Share: Save:

তারকাদের জীবন বিলাসের রাঙতায় মোড়া। তাঁদের মাঠেঘাটে যৌনতায় লিপ্ত হতে দেখা অকল্পনীয় ব্যাপার। তবে যেখানে বাধা, সেখানেই যে অমোঘ আকর্ষণ! সবার মাঝে যদি যৌন কামনা জাগে, তারকারাই বা কত সংযত হবেন? সবার জীবনেই রয়েছে তেমন কিছু মুখরোচক গল্প।

কর্ণ জোহরের কফির আড্ডা মানেই যৌনগন্ধী আলোচনা। হাসিঠাট্টা, সঙ্গে গোপন কথা ফাঁস। সেই লোভেই তো ‘কফি উইথ কর্ণ’-এর একটিও পর্ব বাদ দিতে চান না অনুরাগীরা। কর্ণ তাঁর নিজের জীবন, পরিবার নিয়ে যেমন সোজাসাপ্টা কথা বলেন, তেমনই তারকাদের পেট থেকে কথা বার করতেও ছাড়েন না। তেমন ভাবেই বেরিয়ে আসে তাঁর নিজের জীবনেরও এক মশলাদার অধ্যায়।

সে বার কফির আড্ডায় অতিথি হয়ে এসেছিলেন টাইগার শ্রফ এবং কৃতি শ্যানন। কর্ণ বেশি সাহসী, না কি টাইগার? কথা প্রসঙ্গে উঠে আসে সেই লড়াই। সবচেয়ে অদ্ভুত কাণ্ড কী করেছেন তাঁরা? টাইগার শুরুতেই কৃতিত্বের অধিকারী হতে চাইলেন। নিজের ভাবমূর্তি নষ্ট হতে পারে, এমন কথাও অকপটে বলে ফেললেন। টাইগারের কথায়, “আমি জানি শুনতে খুব অদ্ভুত লাগবে, কিন্তু আমার জন্য বড় অ্যাডভেঞ্চার ছিল আকাশপথে।”

শুনে কর্ণ উত্তেজিত হয়ে বলেন, “পথে এসো! তবে আমার সঙ্গে পাল্লা দিতে পারবে না।” এর পরই নিজের কীর্তির কথা ফলাও করে জানান কর্ণ। যা শুনে তাজ্জব সকলে। টাইগারও হার স্বীকার করেন। কী বললেন ‘কুছ কুছ হোতা হ্যায়’ পরিচালক?

কর্ণের কথায়, “প্লেনের বাথরুমে যৌনমিলন হতে চলেছিল আর একটু হলেই। কিন্তু আমার চেহারা এতই বড়সড় যে আঁটল না। ঠিক সুবিধা করে উঠতে পারলাম না। ধরা পড়ে যাচ্ছিলাম আর একটু হলে। খুবই ঘেঁটে গিয়েছিল গোটা পরিস্থিতি...।”

সাধারণত অন্যের যৌনজীবনের মুখরোচক গল্প টেনে বার করেন কর্ণ। তাঁর নিজের গল্পও যে চমকপ্রদ, তার আভাস পেয়ে তাজ্জব দর্শক। এক সাক্ষাৎকারে প্রযোজক বলেছিলেন, “আফসোস হয়, ব্যক্তিজীবনকে কম গুরুত্ব দিয়েছি বলে। কাজেই ডুবে ছিলাম বলে রোমাঞ্চ কম উপভোগ করতে পেরেছি। তবে ঈশ্বরের আশীর্বাদে আমি পরিবার গড়েছি, সেটুকুই সবচেয়ে বড় প্রাপ্তি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE