Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Ranveer Singh

রণবীর সিংহের ‘যশ’ ছাড়া হওয়ার জোরালো জল্পনা, মুখ খুলে কী বললেন আদিত্য চোপড়ার বন্ধু?

বক্স অফিসে ফ্লপের হ্যাটট্রিক। তার উপর নামী প্রযোজনা সংস্থার তালিকায় পিছনে চলে যাওয়ার চর্চা। ঘুরে দাঁড়াতে পারবেন সেলুলয়েডের বাজিরাও?

Aditya Chopra’s close friend reveals that YRF hasn’t cut ties with Ranveer Singh yet, says he will bounce back with Baiju Bawra

সাম্প্রতিক সময়ে একের পর এক ফ্লপ ছবির জেরে নাকি সেই ওয়াইআরএফ-ই আপত্তি জানিয়েছে রণবীরের সঙ্গে কাজ করায়। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২৩ ১৪:১৩
Share: Save:

২০১০ সালে পা রেখেছিলেন বলিউডে। সেই সময় তাঁর পথপ্রদর্শক ছিল দেশের অন্যতম নামজাদা প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। ওয়াইআরএফ প্রযোজিত ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল রণবীর সিংহের। ছবির জন্য রণবীরের অডিশন দেখে তাঁকে মুখ্য চরিত্রের জন্য পছন্দ করেছিলেন আদিত্য চোপড়া নিজে। তার পর থেকে যশরাজের একাধিক ছবিতে কাজ করেছেন রণবীর। তবে সাম্প্রতিক সময়ে একের পর এক ফ্লপ ছবির জেরে নাকি সেই ওয়াইআরএফ-ই আপত্তি জানিয়েছে রণবীরের সঙ্গে কাজ করায়।

কর্মজীবনের অন্যতম কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন রণবীর সিংহ। একের পর এক ছবি ফ্লপ। হাতছাড়া হচ্ছে কাজও। হরেক ঘরানার ছবিতে কাজ করেও কিছুতেই ঘুরে দাঁড়াতে পারছেন না পর্দার বাজিরাও। খবর, একের পর এক ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ায় রণবীরের উপর আর নাকি ভরসা রাখতে পারছেন না ছবি নির্মাতারা। শোনা যাচ্ছে, ছবিতে তাঁকে রাখতে কিছুটা ইতস্তত করছেন প্রযোজক-পরিচালকরাও। কানাঘুষো শোনা যায়, সেই তালিকায় নাকি রয়েছে যশরাজ ফিল্মসও। রণবীরের একের পর এক ফ্লপ ছবির জেরে এ বার তাঁর সঙ্গে কাজ করায় আপত্তি জানিয়েছে ওয়াইআরএফ। দিন কয়েক আগে এই খবর প্রকাশ্যে আসার পরে মুখ খুললেন আদিত্য চোপড়ার কাছের বন্ধু। নিজের নাম না জানাতে চাইলেও ওই বন্ধুর দাবি, ‘‘এখনও পর্যন্ত রণবীর আদিত্যর সঙ্গে কথা না বলে কোনও ছবির জন্য হ্যাঁ বলেন না। আদিত্য রণবীরকে খুব ভালবাসেন। এই ইন্ডাস্ট্রিতে ওঠানামা লেগেই থাকে। কিন্তু তাতে এত বছরের সম্পর্ক নষ্ট হয়ে যায় না।’’ রণবীর ও যশরাজ কি ভবিষ্যতে এক সঙ্গে কাজ করবেন? প্রশ্নে আদিত্যর ওই বন্ধুর উত্তর, ‘‘পর পর ন’টা ফ্লপ ছবির পরে যশরাজের ‘দাগ’-এর মাধ্যমে ফিরে এসেছিলেন রাজেশ খন্না। ভন্সালীর ‘বাইজু বাওড়া’ ছবির মাধ্যমে রণবীরও ঠিক ফিরে আসবেন।’’

২০২১-এ প্রেক্ষাগৃহে মুক্তি পায় রণবীর সিংহের ‘৮৩’। ছবিমুক্তির আগে প্রচারে সাড়া জাগালেও বক্স অফিসে একেবারেই ভাল ব্যবসা করতে পারেনি কবীর খান পরিচালিত রণবীর সিংহের ওই ছবি। তার পর ২০২২ সালে মুক্তি পায় ‘জয়েশভাই জোরদার’। বক্স অফিসে ২০ কোটি টাকার ব্যবসাও করতে পারেনি ওই ছবি। মাত্র ১৬ কোটি টাকায় শেষ হয় জয়েশভাইয়েরর বক্স অফিস যাত্রা। ২০২২-এর শেষের দিকে মুক্তি পায় রোহিত শেট্টি পরিচালিত ‘সার্কাস’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ওই ছবিও। ফ্লপের হ্যাটট্রিকের পরে নাকি একেবারে মুষড়ে পড়েছেন এক সময়ের জনপ্রিয় তারকা। শোনা গিয়েছিল, একের পর এক ফ্লপ ছবির পরে এই মুহূর্তে রণবীরের সঙ্গে কাজ করতে আগ্রহী নন আদিত্য চোপড়া। তবে সেই জল্পনায় জল ঢাললেন প্রযোজক-পরিচালকের বন্ধুই।

অন্য দিকে, সম্প্রতি ‘দ্য ইম্মর্টাল অশ্বত্থামা’ ছবিতে কাজ করার কথা ছিল রণবীর সিংহের। আদিত্য ধরের ছবি থেকে ভিকি কৌশল বাদ পড়ার পরে ভাবা হয়েছিল রণবীরকে। তবে এখন খবর, ভাগ্যে শিকে ছেঁড়েনি রণবীরেরও। এখন ভন্সালীর ‘বাইজু বাওড়া’র দিকেই তাকিয়ে অভিনেতা ও তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE