Advertisement
২৫ এপ্রিল ২০২৪
marathi

Sneha Chavan-Aniket Viswasrao: স্ত্রীকে শ্বাসরোধ করার চেষ্টা, গার্হস্থ্য হিংসার অভিযোগ অভিনেতা অনিকেতের বিরুদ্ধে

স্নেহার পেশাদার জীবন ক্ষতিগ্রস্ত হয়েছে অনিকেতের জন্য। স্নেহার দাবি, তাঁর অনুরাগী সংখ্যা বৃদ্ধি পেলে নিরাপত্তাহীনতায় ভুগতেন অনিকেত।

অনিকেত এবং স্নেহা

অনিকেত এবং স্নেহা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২১ ১৫:২৭
Share: Save:

বিয়ের দু’বছরের মধ্যে গার্হস্থ্য হিংসা এবং স্ত্রীকে মানসিক অত্যাচারের অভিযোগ অনিকেত বিশ্বাসরাওয়ের বিরুদ্ধে। মরাঠি অভিনেতার স্ত্রী অভিনেত্রী স্নেহা চাওয়ান তাঁর স্বামীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন। অভিযোগ, স্ত্রী স্নেহাকে শ্বাসরোধ করার চেষ্টা করেছেন অনিকেত। এ ছাড়া বিয়ের পরে মাঝে মধ্যেই স্নেহাকে মারধর করতেন তিনি।

স্নেহার অভিযোগ পত্রে লেখা হয়েছে, স্নেহার পেশাদার জীবন ক্ষতিগ্রস্ত হয়েছে অনিকেতের জন্য। স্নেহার দাবি, তাঁর অনুরাগী সংখ্যা বৃদ্ধি পেলে নিরাপত্তাহীনতায় ভুগতেন অনিকেত। কোনও কোনও ক্ষেত্রে অভিনয়ের ভাল সুযোগ এলে তাতে বাধা দেওয়ার প্রবণতা ছিল স্নেহার স্বামীর।

স্নেহার আরও দাবি, তাঁর শ্বশুর এবং শাশুড়ি ছেলেকে প্ররোচনা দিতেন। ছেলে অনিকেত তাঁর স্ত্রীকে মারধর করলে তাঁদের সমর্থন থাকত। আপাতত পুণের আলাঙ্কার থানায় মামলা দায়ের হয়েছে।

অনিকেত-স্নেহার বিয়ের তিন বছরের মধ্যেই এমন ঘটনা শুনে স্তম্ভিত তাঁদের অনুরাগীরা। ইনস্টাগ্রাম, ফেসবুকে প্রায়শই তাঁদের প্রেমের ছবি ফুটে উঠত। মাস কয়েক আগেও তাঁরা একটি ছবি পোস্ট করেছিলেন ইনস্টাগ্রামে। যেখানে দেখা গিয়েছে, একটি কুকুরছানা দত্তক নিয়েছেন অনিকেত-স্নেহা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marathi Domestic Abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE