চলতি বছরের এপ্রিলেই প্রকাশ পেয়েছিল রানি মুখোপাধ্যায় অভিনীত ‘মর্দানি ২’-এর ফার্স্ট লুক। গায়ে পুলিশের উর্দি, চোখেমুখে এক অদ্ভুত দৃঢ়তা। সব মিলিয়ে পুলিশ সুপার শিবানী শিবাজি রায়ের ভূমিকায় রানি যেন একেবারেই অন্যরকম। এ ছবি কবে হলে আসবে তা নিয়ে স্বাভাবিকভাবেই দর্শকদের মধ্যে উন্মাদনা ছিল তুঙ্গে। অবশেষে জানা গেল, সব কিছু ঠিকঠাক থাকলে এই বছরের ডিসেম্বরের ১৩ তারিখেই হল কাঁপাবে এই ছবি। বাণিজ্যিক বিশেষজ্ঞ তরণ আদর্শ শনিবার তাঁর টুইটার অ্যাকাউন্ট থেকে সে কথা জানিয়েছেন।

তরণ লেখেন, ‘মুক্তির তারিখ ঠিক হয়ে গিয়েছে। এই বছরের ১৩ ডিসেম্বর হলে আসবে এই ছবি। সিদ্ধার্থ মলহোত্র পরিচালিত ২০১৮-য় মুক্তিপ্রাপ্ত হিচকি-র সাফল্যের পর রানিকে আবার দেখা যাবে বড় পর্দায়। এ ছাড়াও ভিলেনের চরিত্রে দেখা যাবে এক নতুন মুখ।’

‘মর্দানি ২’-এর পরিচালক গোপী পুথরান। এই ছবির চিত্রনাট্যও তাঁর লেখা। ছবিটি প্রযোজনা করেছেনরানির স্বামী আদিত্য চোপড়া। কিছুদিন আগেই ‘চলতে চলতে’-রঅভিনেত্রী বলেছিলেন, “২০১৪-এ মুক্তিপ্রাপ্ত ‘মর্দানি ১’-এর থেকেও এই ছবি আকর্ষণীয় হতে চলেছে। এক নিষ্ঠুর, খল, চতুর ভিলেনের পাল্লায় পড়বে শিবানি। সহমর্মিতা, মায়াদয়া কিছুই নেই সেই খলনায়কের। সে ভগবানকেও ভয় পায় না।”

 

 

আরও পড়ুন:বিয়ের পরেও কেন প্রকাশ্যে আনছেন না স্বামীকে? রাখি বললেন...

 

আরও পড়ুন: তাঁর পরের ছবি নিয়ে জল্পনা বিস্তর, মুখ খুললেন শাহরুখ