Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jeans

Varun Dhawan: আলমারি থেকে জিনস বের করে পা গলাতে গিয়ে বরুণ বোঝেন, সেটি স্ত্রীর!

নাতাশার সঙ্গে বিবাহিত জীবন কেমন কাটছে বরুণের? সদ্য মুক্তি পাওয়া ছবির প্রচার-বচনই কখন বাস্তব হয়ে দাঁড়িয়েছে, টের পান না অভিনেতা।

 বিয়ে কি সত্যিই সব বদলে দেয়! কী বলেন বরুণ

বিয়ে কি সত্যিই সব বদলে দেয়! কী বলেন বরুণ

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২২ ১৭:৩৪
Share: Save:

বিয়ের পর সব কিছু বদলে যায়। গত শুক্রবার মুক্তি পাওয়া ছবি ‘যুগ যুগ জিয়ো’-র ট্যাগলাইন কখন যে নিজের জীবনেও সত্যি হয়ে দাঁড়িয়েছে, টের পাননি বরুণ ধবন। নাতাশা দালালের সঙ্গে দীর্ঘ কয়েক বছর প্রেম করার পর এখন সুখেই দাম্পত্য জীবন যাপন করছেন ‘কলঙ্ক’-অভিনেতা।

এক সাক্ষাৎকারে বরুণ জানান, ইদানীং তাঁদের আলমারিতে জামাকাপড়ও মিলেমিশে এক! প্রায়ই নাকি জিনসে পা গলাতে গিয়ে বরুণ বোঝেন, সেটি তাঁর নয়, স্ত্রী নাতাশার। একে অন্যের টি-শার্টও পরে নেন প্রায়ই। হাসতে হাসতে বরুণ বলেন, ‘‘একই তো ব্যাপার!’’

২০২১ সালের জানুয়ারিতে নাতাশার সঙ্গে বিয়ে সেরেছেন বরুণ। করোনা আবহে খুব কম মানুষ নিমন্ত্রিত ছিলেন তাঁদের বিয়ের আসরে। তার পর প্রতিদিনের উদ্‌যাপন। বরুণ জানান, বিয়ের পর সত্যিই অনেক কিছু বদলেছে। আত্মকেন্দ্রিক জীবন ভেঙে প্রতিটি দিন এখন যৌথ। সেই ভাগ করে নেওয়ার স্বাদ ভীষণ আলাদা। সব কিছু মিলেমিশে যায়, কিন্তু ভাল লাগে।

‘যুগ যুগ জিয়ো’-তেও একজন বিবাহিত পুরুষের ভূমিকায় অভিনয় করেছেন বরুণ। সেই ব্যক্তি তার স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ চায়। স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন কিয়ারা আডবাণী। যদিও বিবাহবিচ্ছেদের কথা মুখ ফুটে বাবা-মাকে কিছুতেই জানাতে পারছে না সেই দম্পতি। এ নিয়েই সামাজিক কৌতুক রাজ মেহতার পরিচালনায় ধরা দিয়েছে।

বাস্তব জীবনে অবশ্য সুখেই আছেন বরুণ। কেবল ছবির মূল বার্তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন নিজের জীবনে। বললেন, ‘‘মানিয়ে চলাতেই তো সুখ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jeans varun dhawan Natasha dalal marriage
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE