Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Accident at Birthday Celebration

প্রিয় তারকার জন্মদিনে বাঁধনছাড়া উল্লাস! বাজি ফাটাতে গিয়ে আগুনে পুড়ল প্রেক্ষাগৃহ

প্রিয় তারকার জন্মদিনে বাঁধনছাড়া উল্লাস অনুরাগীদের। উল্লাসের আধিক্যে অন্ধ্রপ্রদেশের বিজয়ওয়াড়ায় জ্বলেপুড়ে গেল গোটা প্রেক্ষাগৃহ।

Massive fire breaks out in theatre playing Simhadri after NTR Jr fans burst crackers, video goes viral on social media

এনটিআর জুনিয়রের ‘সিমহাদ্রি’ ছবির প্রদর্শন চলাকালীনই প্রেক্ষাগৃহে ঘটে বিপত্তি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
অন্ধ্রপ্রদেশ শেষ আপডেট: ২২ মে ২০২৩ ১৩:৫৬
Share: Save:

দক্ষিণী বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় তারকা তিনি। ‘আরআরআর’-এর সাফল্যের পরে তাঁর পরিচিতি এখন গোটা দেশে। তাঁকে ঘিরে অনুরাগীদের উন্মাদনাও বিশেষ কম নয়। আর প্রিয় তারকা হলে তাঁর জন্মদিন পালন করা তো আবশ্যিক। এনটিআর জুনিয়রের ক্ষেত্রেও তার ব্যতিক্রম ঘটেনি। দিন কয়েক আগেই ছিল এনটিআর জুনিয়রের জন্মদিন। তারকার জন্মদিন উপলক্ষে মুক্তি পেয়েছিল তাঁরই এক জনপ্রিয় ছবি ‘সিমহাদ্রি’। বিজয়ওয়াড়ার এক প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছিল দক্ষিণী তারকা পরিচালক এসএস রাজামৌলী পরিচালিত এই ছবি। ছবির প্রদর্শন চলাকালীনই ঘটে বিপত্তি। হঠাৎ করেই আগুন লেগে যায় ওই প্রেক্ষাগৃহে। আগুনে পুড়ে যায় প্রেক্ষাগৃহের দর্শকাসনগুলি। যদিও এখনও পর্যন্ত কোনও ব্যক্তির আহত হওয়ার খবর মেলেনি।

দিন কয়েক আগেই বিজয়ওয়াড়ার ‘অপ্সরা’ প্রেক্ষাগৃহে উদ্‌যাপিত হচ্ছিল এনটিআর জুনিয়রের জন্মদিন। প্রিয় তারকার জন্মদিন উপলক্ষে প্রদর্শিত হচ্ছিল ‘সিমহাদ্রি’ ছবিটিও। সেই সময়েই প্রেক্ষাগৃহের ভিতরে বাজি ফাটানো শুরু হয়। বাজি থেকেই আগুনের ফুলকি গিয়ে পড়ে একটি দর্শকাসনে। তার পর সেখান থেকেই ছড়াতে থাকে আগুন। খবর, এই আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছে প্রেক্ষাগৃহের কয়েক সারি দর্শকাসন। যদিও কোনও ব্যক্তির আহত হওয়ার খবর মেলেনি। আগুন লাগার পরেই তা তড়িঘড়ি নিয়ন্ত্রণে আনার ব্যবস্থা নিতে শুরু করেন প্রেক্ষাগৃহ কর্তৃপক্ষ। সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো। আগুন লেগে কয়েকটি দর্শকাসন নষ্ট হয়ে যাওয়ায় বন্ধ করা হয় ছবির প্রদর্শন।

এনটিআর জুনিয়রের অনুরাগীদের এমন ব্যবহারে বিরক্ত নেটাগরিকদের একাংশ। তাঁদের অতিরিক্ত উন্মাদনার খেসারত দিতে হবে প্রেক্ষাগৃহ মালিককে, সে কথা ভেবেই বিরক্ত তাঁরা। তাঁদের মতে, ‘‘কিছু দায়িত্বজ্ঞানহীন অনুরাগীদের কাণ্ডকারখানার মাসুল গুনতে হবে প্রেক্ষাগৃহ মালিকদের।’’ এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া আসেনি এনটিআর জুনিয়রের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE