Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Durnibar Saha

মোহরের সঙ্গে চুটিয়ে সংসার করছেন দুর্নিবার, প্রথম স্ত্রী মীনাক্ষীর নতুন পোস্টে মৃত্যুর উল্লেখ!

দিন কয়েক হল মধুচন্দ্রিমা কাটিয়ে ফিরেছেন দুর্নিবার-মোহর। ইঙ্গিতপূর্ণ পোস্ট প্রথম স্ত্রী মীনাক্ষীর! কী লিখলেন তিনি?

Singer Durnibar and Mohor came back from Honeymoon, First wife Meenakshi posts on Instagram

সদ্য মধুচন্দ্রিমা কাটিয়ে ফিরেছেন দুর্নিবার-মোহর। ইঙ্গিতপূর্ণ পোস্ট প্রথম স্ত্রী মীনাক্ষীর! ছবি: সংগৃহীত

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১১:৫৫
Share: Save:

মার্চের প্রথম সপ্তাহে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসেন গায়ক দুর্নিবার সাহা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সহকারী মোহর সেনের সঙ্গে সংসার পাতেন দুর্নিবার। যদিও দ্বিতীয় বিয়ে নিয়ে সমাজমাধ্যমের পাতায় কম হেনস্থাও হতে হয়নি গায়ককে। শিল্পীর প্রথম বিয়ে হয় ২০২১ সালে। বছর ঘুরতে না ঘুরতেই প্রথম স্ত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ। তার পর ফের বিয়ের পিঁড়িতে গায়ক। নেটপাড়া-সহ ইন্ডাস্ট্রির অন্দরেও একাংশ সমব্যাথী মীনাক্ষীর প্রতি। গায়কের বিয়ের বেশ কয়েক দিন পর একটি পোস্ট দেন মীনাক্ষী। দিন কয়েক হল মধুচন্দ্রিমা কাটিয়ে ফিরেছেন দুর্নিবার। এ বার দ্বিতীয় পোস্ট মীনাক্ষীর। সেখানেই মৃত্যুর প্রসঙ্গ টানলেন গায়কের প্রাক্তন স্ত্রী!

নিজের একটি সাদাকালো ছবি দিয়ে লেখেন, ‘‘একসঙ্গে তারা অনন্য, মৃত্যুকে জয় করে (মাস্টার অফ ডেথ)।’’ পোস্টটি দেখে অনেকেই ইঙ্গিতপূর্ণ বলে মনে করছেন। হ্যারি পটারের ভক্তরা অবশ্য এই কথার মানে ভালই জানেন। সেখানেই ডাম্বলডোর চরিত্রটি ‘মাস্টার অফ ডেথ’-এর কথা বলে। গল্পে ডাম্বলডোরের সম্পূর্ণ উদ্ধৃতির প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘‘সত্যিকারের যে মাস্টার, তিনি মৃত্যুর থেকে কখনওই পালাবেন না। তাঁকে এটা মানতেই হবে, এক দিন তাঁকে মরতেই হবে। জীবনে মৃত্যুর থেকেও অনেকে বেশি খারাপ জিনিস রয়েছে।’’ মীনাক্ষীর এই ইঙ্গিতপূর্ণ পোস্টের নীচে অনেকেই মন্তব্য করেছেন। কেউ তাঁকে পরামর্শ দিয়েছেন, এ ভাবে ছবি না দিতে। কেউ আবার পছন্দ করেছেন তাঁর এই পোস্ট।

তবে তাঁরা বোধহয় খেয়াল করেননি, মীনাক্ষীর গলার নতুন ট্যাটুটি। তিনি যে হ্যারি পটারের ‘ডেথলি হ্যালোজ’-এর প্রতীকটি ট্যাটু করিয়েছেন এবং সেই প্রসঙ্গেই এই পোস্ট করেছেন, তা হয়তো চোখ এড়িয়ে গিয়েছে অনেকেরই। গায়কের বিয়ের সময় অন্তরালে ছিলেন তাঁর প্রাক্তন স্ত্রী। তবে কি ধীরে ধীরে ছন্দে ফিরছেন মীনাক্ষী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durnibar Saha Tollywood Singer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE