সম্প্রতি দীর্ঘ দিন ধরে চলতে থাকে ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাওয়ার ঘোষণা করেছেন চ্যানেল কর্তৃপক্ষ। কপিল শর্মা নিজে জানিয়েছিলেন, সাময়িক বিরতি নিচ্ছেন তিনি। কিন্তু এই শো বন্ধ হয়ে যাওয়ার পিছনে কে দায়ী?

আরও পড়ুন, শারীরিক হেনস্থাকারীর নাম প্রকাশ্যে আনলেন কঙ্গনা?

কখনও শোনা গিয়েছে টিআরপি-র দ্রুত পতন এই শো বন্ধ হয়ে যাওয়ার কারণ। কখনও কয়েক মাস আগে মাঝ আকাশে কপিল-সুনীল ঝামেলাকে শো বন্ধের জন্য দায়ী করা হয়েছিল। কখনও বা শাহরুখ খান, অজয় দেবগণ, অনিল কপূরের মতো তারকাকে বসিয়ে রেখে কপিল শুটিংয়ে আসতে দেরি করাকে শো বন্ধের জন্য দায়ী করা হয়েছে। কিন্তু স্পটবয়ের রিপোর্ট অনুযায়ী, এই শো বন্ধ হয়ে যাওয়ার পিছনে দায়ী অন্য এক ব্যক্তি। জানেন তিনি কে?

আরও পড়ুন, বাথটবে শুয়ে বেবি বাম্পের ছবি শেয়ার করলেন সেলিনা

সেই বিশেষ ব্যক্তি হলেন, কপিল শর্মার আসন্ন বলিউডি ছবি ‘ফিরাঙ্গি’-র পরিচালক রাজীব ধিঙ্গরা। স্পটবয়ের খবর অনুযায়ী, যে সময় ‘দ্য কপিল শর্মা শো’ থেকে একের পর এক কমেডিয়ান বেরিয়ে যাচ্ছিলেন সে সময় ক্রিয়েটিভ ডিরেক্টর হিসেবে ওই শো-এর দায়িত্ব নেন রাজীব। তিনি নাকি কোনও ভাবেই ওই টিমের সদস্যদের সামলাতে পারছিলেন না। শুটিং শিডিউল অনুযায়ী চিত্রনাট্য তৈরি হচ্ছিল না, কনটেন্টের কোয়ালিটি খারাপ হয়ে যাচ্ছিল। ফলে একাধিক বার ডেডলাইন মিস করছিলেন তিনি। যার প্রভাব পড়েছিল টিআরপিতেও।

পরিচালক রাজীব ও কপিল। ছবি:  রাজীব ধিঙ্গরার টুইটার পেজের সৌজন্যে।

সে সময় চ্যানেল নাকি একটি বৈঠকও করেছিল। শো-এর পুরনো সদস্যরা রাজীবকে ক্রিয়েটিভ ডিরেক্টরের পদ থেকে সরিয়ে দিতে বলেন। শেষ পর্যন্ত উপযুক্ত কোনও সমাধান না পেয়েই নাকি শো-টি বন্ধ করে দিতে বাধ্য হয় চ্যানেল। যদিও এ নিয়ে সরাসরি মুখ খোলেননি কেউই।