Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Television Serial

TV Serial: মধুর প্রতিশোধ? ‘গাঁটছড়া’র ১০০ পর্বে ফারাক কমিয়ে দ্বিতীয় ‘মিঠাই’!

যে ‘মনোহরা’য় ৫৬ সপ্তাহ ভুলেছিল ছোট পর্দা, সেই স্বাদ কি আবার ফিরতে চলেছে?

‘গাঁটছড়া’ এবং ‘মিঠাই’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ১৯:০৫
Share: Save:

একেই বোধহয় বলে মধুর প্রতিশোধ! যে ‘মনোহরা’য় ৫৬ সপ্তাহ ভুলেছিল ছোট পর্দা, সেই স্বাদ কি আবার ফিরতে চলেছে? দেখতে দেখতে ১০০ পর্ব ছুঁয়ে ফেলল ‘গাঁটছড়া’। প্রতি দিন চিত্রনাট্যে নয়া মোচড়। ‘কী হয় কী হয়’ রুদ্ধশ্বাস অপেক্ষায় প্রতি দিন নির্দিষ্ট সময়ে সাগ্রহে অপেক্ষা দর্শকদের। তাঁরাও ফেরত উপহার দিয়েছেন প্রিয় ধারাবাহিককে। সবার রায়ে ফের ‘বাংলা সেরা’ এই ধারাবাহিক। ১০০ পর্বে এসে ধীরে ধীরে প্রেম আসছে ঋদ্ধিমান-খড়ির জীবনে। ঋদ্ধি চোখে হারাচ্ছে তার অপছন্দের মানুষকেও! ধারাবাহিকের ঝুলিতে ১০ পয়েন্ট।

তার পরেও যেন টিম ‘গাঁটছড়া’র কপালে হাল্কা দুশ্চিন্তার ভাঁজ। কেন? নম্বরের ফারাক কমিয়ে চলতি সপ্তাহেই দ্বিতীয় স্থানে উঠে এসেছে ‘মিঠাই’। তার ঝুলিতে ৯.৫ নম্বর। বিষয়টি নিয়ে যদিও ভাবতে নারাজ ধারাবাহিকের প্রযোজক স্নিগ্ধা বসু। তাঁর দাবি, সৎ ভাবে কাজ করলে তার ফলাফল মিলবেই।

নম্বরের তালিকা অনুযায়ী ৯.১ পেয়ে তৃতীয় ‘আলতা ফড়িং’। ৮.৫ পেয়ে চতুর্থ ‘উমা’। পঞ্চম ‘অনুরাগের ছোঁয়া’। তার সংগ্রহে ৮.৪। প্রথম পাঁচ থেকে ছিটকে গিয়েছে শন বন্দ্যোপাধ্যায়-সৃজলা গুহর ‘মন ফাগুন’। ঋষিরাজ-পিহুর প্রেমে বাধা হয়ে দাঁড়াচ্ছে তাদের অতীত। তাই কি নম্বরেও ভাটার টান? অভিযোগও জানিয়েছেন রেটিং চার্টের নম্বর নিয়ে। অ্যাক্রোপলিস এন্টারটেনমেন্টের অন্যতম কর্ণধারের অভিযোগ, ‘‘যাঁরা রেটিং চার্ট পড়তে জানেন তাঁরা চার্ট খুঁটিয়ে দেখলেই বুঝবেন, রিচ (বেশি সংখ্যক দর্শকের কাছে পৌঁছনো) এবং টাইম স্প্যান (ধারাবাহিকের সময়)-এ পয়েন্ট বেশি থাকা সত্ত্বেও ‘মন ফাগুন’-এর নম্বর কম। ‘মিঠাই’ এগিয়ে।’’

টিআরপি অনুযায়ী, এ সপ্তাহেও অনেকটাই ব্যবধান স্টার জলসা, জি বাংলার মধ্যে। চলতি সপ্তাহেও প্রথম স্থানে স্টার জলসা। পিছিয়ে জি বাংলা।

রেটিং চার্ট

রেটিং চার্ট

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE