Advertisement
১৫ জুন ২০২৪
Prasenjit Chatterjee

রানি মুখোপাধ্যায়ের প্রথম নায়ক কে? ফাঁস করলেন প্রসেনজিৎ

দেখতে দেখতে সেই ছবির ২৫ বছর অর্থাৎ সুবর্ণ জয়ন্তী। উদ্‌যাপন হবে না?

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২১ ১৭:৫১
Share: Save:

রবিবারে হঠাৎই স্মৃতিপথে হাঁটলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। টাইম মেশিনে চেপে ফিরে গেলেন ১৯৯৬-তে। ওই বছর রুপোলি জগতে আত্মপ্রকাশ রানি মুখোপাধ্যায়ের। দেবশ্রী রায়কে বিয়ের সূত্রে যাঁর মেসোমশাই ছিলেন বুম্বাদা। তিনিই প্রথম নায়ক রানির। বাংলা ছবি ‘বিয়ের ফুল’-এ। রানির বাবা রাম মুখোপাধ্যায় পরিচালক। ছবিতে প্রসেনজিৎ-রানি ছাড়াও অভিনয় করেছিলেন ইন্দ্রাণী হালদার, সব্যসাচী চক্রবর্তী সহ তাবড় অভিনেতারা। দেখতে দেখতে সেই ছবির ২৫ বছর অর্থাৎ সুবর্ণ জয়ন্তী। উদ্‌যাপন হবে না?

আপাতত নিজের ইনস্টাগ্রামে সেই ছবির একটি গানের দৃশ্য পোস্ট করে ঘরে বসেই অনুরাগীদের সঙ্গে উদ্‌যাপন সেরে নিলেন বুম্বাদা। ছবিতে ওই গানে কণ্ঠ দিয়েছিলেন অভিনেত্রী বিজয়েতা পণ্ডিত। যাঁর সঙ্গে প্রসেনজিৎ জুটি বেঁধেছিলেন ‘অমর প্রেম’ ছবিতে। আজও সেই ছবির গান ‘চিরদিনই তুমি যে আমার’ সমান জনপ্রিয়।

সাধারণত সপ্তাহান্ত শুরু হলেই তারকারা তাঁদের পুরনো ছবি সামনে আনেন। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন ফেলে আসা ভাল-মন্দ অভিজ্ঞতা। দিন ২ আগেই প্রসেনজিৎ তাঁর পুরনো ছবির একটি দৃশ্য সামনে আনেন। জানতে চান, কোন ছবি দৃশ্য? অনেক অনুরাগীই সঠিক উত্তর দিয়েছেন। দৃশ্যটি ‘ভাই আমার ভাই’ ছবির।

এ ভাবেই নেটমাধ্যমে অনুরাগীদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখেন অভিনেতা। পয়লা বৈশাখে অনুরাগীদের সঙ্গে ‘নববর্ষ ক্যুইজ’ খেলেছিলেন। জানিয়েছিলেন, ৪ জন বিজেতাকে তিনি পুরস্কারের জন্য বেছে নেবেন। অসংখ্য প্রতিযোগী তাতে সাড়া দেওয়ায় বুম্বাদা আপ্লুত। তাই ঠিক করেছেন, আলাদা করে কোনও পুরস্কার না দিয়ে সবাইকে সম্মানিত করবেন। কী ভাবে? খুব শিগগিরই তাঁর সামাজিক পাতায় অনুরাগীদের মুখোমুখি হতে চলেছেন তিনি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের ভক্তদের কাছে এর থেকে বড় পুরস্কার আর কী হতে পারে?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood rani mukherjee Prasenjit Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE