Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Bengali Serial

Kanchi: নকল মায়ের পর নকল বৌ সাজবে ‘কাঞ্চি’?

আকাশ ৮ চ্যানেলের ধারাবাহিক মানেই পারিবারিক গল্পের সম্ভার।

পারিবারিক গল্প বলবে ‘কাঞ্চি’

পারিবারিক গল্প বলবে ‘কাঞ্চি’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২১ ২২:০৩
Share: Save:

আকাশ ৮ চ্যানেলের ধারাবাহিক মানেই পারিবারিক গল্পের সম্ভার। সেই ধারা মেনেই ৩০ অগস্ট থেকে চ্যানেলে সম্প্রচারিত হচ্ছে সম্পূর্ণ ভিন্ন স্বাদের একটি ঘরোয়া গল্প ‘কাঞ্চি’। পাহাড়ি মেয়ে কাঞ্চি পর্যটকদের খেলা দেখিয়ে উপার্জন করে। এ দিকে সেই পাহাড়েই হাজির আকাশ, পুনম আর তাদের এক রত্তি মেয়ে ঈশ্বরী। সেখানেই সুখী পরিবারের সঙ্গে আলাপ কাঞ্চির।

কাঞ্চির গ্রামের বাড়িতে এক রাত কাটিয়ে নিজেদের বাড়ি ফেরার সময় এক বিশাল দুর্ঘটনায় আক্রান্ত হয় শহর থেকে আসা পরিবারটি। কাঞ্চির হাতে একমাত্র মেয়ের দায়িত্ব তুলে দিয়ে চোখ বোজে পুনম। দুর্ঘটনার পর থেকেই আকাশ উধাও। ঈশ্বরী বড় হতে থাকে পাহাড়ি গ্রামেই। চার বছর পরে ছোট্ট ঈশ্বরীকে পরিবারের কাছে ফিরিয়ে দিতে গিয়ে কাঞ্চি জানতে পারে, দুর্ঘটনায় স্মৃতি হারিয়েছে আকাশ। পরিবারের সকলে তাকেই তার মৃত স্ত্রী পুনম বলে ভুল করে। এই ভুল কি ভেঙে দেবে কাঞ্চি? নাকি, ঈশ্বরীর নকল মায়ের মতোই আকাশের নকল বৌ সাজবে সে?

উত্তর জানতে সোম থেকে শনি রোজ রাত ৮টায় দেখতে হবে নতুন ধারাবাহিক। কাঞ্চির ভূমিকায় অভিনয় করছেন কথাকলি চক্রবর্তী। এছাড়াও, অভিনয় করছেন ভরত কল, তুলিকা বসু, ভাস্বর চট্টোপাধ্যায়, তনুশ্রী ঘোষ, ওমি মুখোপাধ্যায় এবং সৌমী পাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali Serial Akash Aat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE