Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ অক্টোবর ২০২১ ই-পেপার

Srijit-Tota: মুম্বইয়ে মুখোমুখি সৃজিত-টোটা, পরিচালকের কাছে কী আবদার জানালেন ‘ফেলুদা’?

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৬ সেপ্টেম্বর ২০২১ ২১:৫৭
এক ফ্রেমে সৃজিত-ফেলুদা বন্দি

এক ফ্রেমে সৃজিত-ফেলুদা বন্দি

টলিউড বহুদিন বলিউডমুখী। জলজ্যান্ত উদাহরণ, টোটা রায়চৌধুরীর বৃহস্পতিবারের টুইট। টোটার সামাজিক বার্তা অনুযায়ী, একুশ শতকের ‘ফেলুদা’ এবং তাঁকে ফেলুদা বানানোর কারিগর আপাতত ‘পশ্চিম’-এ অবস্থান করছেন। সেই হেতু এক ফ্রেমেও বন্দি হওয়ার সুযোগ পেয়েছেন তাঁরা। সৃজিত অনায়াস কালো টি শার্ট, ট্রাউজার্সে। ফেলুদা ঝকঝকে হলদেরঙা সেলফ মোটিফের কাজ করা বেনিয়ান পাঞ্জাবিতে।

ছোট্ট সাক্ষাতেই পরিচালকের কাছে মনের ইচ্ছেও প্রকাশ করে ফেলেছেন অভিনেতা। আনন্দবাজার অনলাইনকে এর আগে সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, ‘‘সৃজিতকে যে ভাবে মুম্বই অপহরণের চেষ্টা চালাচ্ছে তাতে আর বেশি দিন ওকে ধরে রাখা যাবে না। তাই আমি খুব তাড়াতাড়ি ফেলুদার তৃতীয় সিরিজ তৈরির অনুরোধ জানিয়েছি।’’ সেই অনুরোধ তিনি আরও একবার টুইটে মনে করিয়ে দিয়েছেন জাতীয় পুরস্কারজয়ী পরিচালককে। লিখেছেন, ‘এ বার তৃতীয় পুরুষ নয়, সিজন...।’ ‘বাইশে শ্রাবণ’ ছবির সিক্যুয়েল ‘দ্বিতীয় পুরুষ’-এর পর ফ্র্যানচাইজি হিসেবে ‘তৃতীয় পুরুষ’ তৈরি হওয়াটাই বাঞ্ছনীয়। কিন্তু টোটা আপাতত স্বার্থপরের মতো আরও একবার ‘ফেলুদা’ হওয়ার স্বপ্নই দেখছেন। তাই তিনি তৃতীয় সিজনের কথা বলেছেন।

Advertisement

বড় পর্দা, ওয়েব সিরিজের পাশাপাশি টোটা তুমুল জনপ্রিয় ছোট পর্দাতেও। ‘শ্রীময়ী’ ধারাবাহিকে তাঁর অভিনয় গুণেই জীবন্ত এবং চর্চিত ‘রোহিত সেন’। ধারাবাহিকের মুখ্য চরিত্র ‘শ্রীময়ী’ ওরফে ইন্দ্রাণী হালদার থেকে জবরদস্ত খলনায়িকা ‘জুন’ ওরফে ঊষসী চক্রবর্তীও বাস্তবে ‘রোহিত সেন’-এর মতেই প্রেমিক চান। এরই পাশাপাশি টোটা এই মুহূর্তে কাজ করছেন কর্ণ জোহরের ছবিতে। সেখানে তাঁর সঙ্গে দেখা যাবে জয়া বচ্চন, ধর্মেন্দ্র, রণবীর সিংহ, আলিয়া ভট্ট, চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং শাবানা আজমিকে।

আরও পড়ুন

Advertisement