Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৬ অক্টোবর ২০২১ ই-পেপার

#মিটু-র ধাক্কা, পরিচালকের নাম ছাড়াই কি মুক্তি পাবে হৃত্বিকের ‘সুপার থার্টি’?

নিজস্ব সংবাদদাতা
মুম্বই ১৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:২৭
পোস্ট প্রোডাকশন, সম্পাদনা ঝুলে রয়েছে রিলায়েন্স এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘সুপার থার্টি’।

পোস্ট প্রোডাকশন, সম্পাদনা ঝুলে রয়েছে রিলায়েন্স এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘সুপার থার্টি’।

#মিটু-তে বিদ্ধ পরিচালক বিকাশ বহেল। তাঁর বিরুদ্ধে অভিযোগ প্রকাশ্যে আসার পর ‘সুপার থার্টি’র প্রোডাকশন থেকে সরানো হয়েছে বিকাশকে। ছবির শুটিং শেষে আপাতত ‘অভিভাবক’হীন হৃত্বিক রোশন অভিনীত অঙ্ক বিশারদ আনন্দ কুমারের এই বায়োপিক। ফলে পোস্ট প্রোডাকশন, সম্পাদনা ঝুলে রয়েছে রিলায়েন্স এন্টারটেনমেন্ট প্রযোজিত ‘সুপার থার্টি’। জানা গিয়েছে, পরিচালকের ক্রেডিট ছাড়াই রুপোলি পর্দায় মুক্তি পেতে পারে এই ছবি।

এহেন জটিলতায় বিশ বাঁও জলে ছবির প্রমোশন ও মুক্তি। তাই এ বার অনুরাগ কাশ্যপের দ্বারস্থ প্রযোজনা সংস্থা। ছবির সম্পাদনা উতরে দিতে অনুরাগ সায় দিয়েছেন বলে খবর। যদিও এর আগে কবির খানের কাছে দরবার করেছিল রিলায়েন্স। কিন্তু কপিল দেবের বায়োপিক ’৮৩-র শুটিংয়ে ব্যস্ত থাকার দোহাই দিয়েছেন কবির।

ফলে প্রযোজনা সংস্থা সিদ্ধান্ত নিয়েছে, পরিচালকের নাম ছাড়াই মুক্তি পাবে এই ছবি। এ ব্যাপারে রিলায়েন্সের আধিকারিক শিবাশিস সরকার বলেন, “প্রযোজনা সংস্থা হিসেবে রিলায়েন্সের দায়িত্ব সব কলাকুশলীর শ্রমকে সম্মান জানিয়ে আমাদের ছবিকে মুক্তি দেওয়া। যথেষ্ট সময় ধরে পোস্ট প্রোডাকশন ঝুলে রয়েছে। অনুরাগ কাশ্যপের সঙ্গে আমাদের কথা হয়েছে। তিনি আমাদের পার্টনার। এর আগে ফ্যান্টম ফিল্মসের অন্য পার্টনারদের ছবি সম্পাদনা করেছেন অনুরাগ। তিনি আমাদের অনুরোধ গ্রহণ করেছেন। কোনও ক্রেডিট ছাড়াই সম্পাদনা করতে রাজি হয়েছেন।’’

Advertisement

আরও পড়ুন: মোদীর বায়োপিকে অমিত শাহের চরিত্রে কে অভিনয় করছেন জানেন?

আরও পড়ুন: অভিনয় জগতে আসার আগে কী করতেন রণবীর?

জানা গিয়েছে, সব ঠিকঠাক থাকলে চলতি বছরের জুলাইতে মুক্তি পাবে এই ছবি।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদেরবিনোদনবিভাগে।)

আরও পড়ুন

Advertisement