Advertisement
০৫ মে ২০২৪
Nusrat Jahan Birthday Party

মধ্যরাতে নুসরতের জন্মদিন উদ্‌যাপন, চোখে পট্টি বেঁধে যশের সামনে অভিনেত্রী

৮ জানুয়ারি নুসরত জাহানের জন্মদিন। ৭ জানুয়ারি মধ্যরাত থেকেই শুরু উদ্‌যাপন। কী কী করলেন যশ।

মাঝরাতে কেমন জমল নুসরতের জন্মদিন উদ্‌যাপন।

মাঝরাতে কেমন জমল নুসরতের জন্মদিন উদ্‌যাপন। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২৩ ১০:৪৮
Share: Save:

৮ জানুয়ারি রবিবার অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের জন্মদিন। বিশেষ দিনে একটু বিশেষ কিছু হবে না, তা কি সম্ভব? মধ্যরাত থেকেই জন্মদিন উদ্‌যাপনে মাতলেন সাংসদ-তারকা। শুধু কেক কেটেই ক্ষান্ত থাকবেন তা কি হয়? মাঝরাতেই জমল জন্মদিনের পার্টি।

নুসরতকে চমকে দিলেন যশ।

নুসরতকে চমকে দিলেন যশ। ছবি: সংগৃহীত।

‘ব্লাইন্ড ফোল্ড’-এ অভিনেত্রী। মুখে এক গাল হাসি। বোঝাই যাচ্ছিল জন্মদিনের চমক দেখার জন্য তিনি একেবারে প্রস্তুত। পরনে পুরোহাতা কমলা রঙের টপ। হাঁটু পর্যন্ত ছোট স্কার্ট। আর পায়ে গোলাপি জুতো। জিন্‌স আর সবুজ রঙের শার্টে নুসরতের জন্মদিনের রাতে সমান উত্তেজিত যশও। ঘুমন্ত নুসরতের জন্য নিয়ে এসেছিলেন চকোলেট কেক। তবে সেই কেক না কেটে শুধু মোমবাতি নিভিয়েই শুয়ে পড়েছিলেন অভিনেত্রী। সেই ভিডিয়ো আবার সকলের সঙ্গে ভাগ করে নেন নুসরত। লেখেন, “আমার দিন। আমার মতো।” তবে শুধু একটা কেক নয়, নুসরতের জন্য একাধিক কেকের ব্যবস্থা করেছিলেন যশ। হ্যারি পটারের অনুরাগী নুসরত। সে কথা মাথায় রেখেই বিশেষ কেকের ব্যবস্থা করেছিলেন যশ। সেই কেকের ছবি ভাগ করে নিয়ে যশের উদ্দেশে অভিনেত্রী লিখেছন, ‘‘এখনও পর্যন্ত আমার সবচেয়ে প্রিয় জন্মদিনের কেক। ধন্যবাদ প্রিয়।’’

তবে তা বললে কি চলে? কাছের মানুষের জন্মদিন জমিয়ে উদ্‌যাপন করলেন যশ। এসছিলেন অতিথিরা। না অতিথিদের তালিকায় কারা ছিলেন, তা যদিও জানা যায়নি, তবে ছবি বলছে মাঝরাতের উদ্‌যাপনটা বেশ ভালই হয়েছে।

প্রসঙ্গত, বিগত কয়েক বছরে খুব বেশি চর্চায় নেই অভিনেত্রী। অনেক দিন নতুন ছবির খবরও জানা যায়নি। তবে আবারও বড় পর্দায় নুসরতকে দেখার অপেক্ষায় তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat Jahan Yash Dasgupta Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE