Advertisement
১০ মে ২০২৪
Mika Singh

Mika Singh: দুর্গাপুরের ছেলে এখন বলিউডের গায়ক, নিজের জন্য কেমন পাত্রী চান মিকা সিংহ?

রিয়্যালিটি শো-তেই জীবনসঙ্গিনী খুঁজে নেবেন মিকা সিংহ। ক’দিন আগে পর্যন্ত বিতর্ক ছিল যাঁর নিত্যসঙ্গী। কেমন পাত্রী খুঁজছেন মিকা?

রিয়্যালিটি শোয়ে বৌ খুঁজবেন মিকা।

রিয়্যালিটি শোয়ে বৌ খুঁজবেন মিকা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২২ ১৩:৪৮
Share: Save:

রাখী সবন্তের সঙ্গে চুমু-বিতর্কে শুরু। জনপ্রিয় পঞ্জাবি গায়কের নাম কখনও জড়িয়েছে দুর্ব্যবহারের অভিযোগে, কখনও বা বিস্ফোরক মন্তব্যে উঠে এসেছেন চর্চায়। বলিউড বলে, সেই মিকা সিংহই এখন একেবারে অন্য মানুষ, বহু মানুষের প্রিয়পাত্রও বটে। এ দিকে, শিল্পী নিজেই নাকি এ বার জীবনের প্রিয়তম মানুষটির অপেক্ষায়। নিজের বা পরিবারের পছন্দে নয়, পাত্রী খুঁজবেন রিয়্যালিটি শোয়ে এসে!

স্টার ভারতে আসছে নতুন রিয়্যালিটি শো ‘মিকা কি বোহ্টি‌’। পঞ্জাবিতে ‘বোহ্টি‌’-র অর্থ স্ত্রী। অনুষ্ঠানের এমন নামকরণও নাকি মিকার পছন্দেই। শো-এর জন্য গান বেঁধে নিজেই গেয়েছেন বলিউডের নিয়মিত চার্ট-টপার শিল্পী। ৪৪ বছরের মিকা সত্যিই এমন স্বয়ম্বর সভায় জীবনসঙ্গিনী খুঁজতে চান বলে চ্যানেল সূত্রে দাবি। আর কী জানা যাবে অনুষ্ঠানে? সূত্রের খবর, এই রিয়্যালিটি শো-য়ে যাঁকে দেখা যাবে তিনি একেবারেই অচেনা মিকা!

ক’জন জানেন, মিকার জন্ম এই বাংলাতেই, দুর্গাপুরে? মিকার বাবা নাকি গুরুদ্বারে কীর্তন গাইতেন নিয়মিত। পঞ্জাবে ছিল তাঁদের যৌথ পরিবার, যার সদস্য সংখ্যা প্রায় ৭০-৮০ জন। পরিবারের অধিকাংশই শাস্ত্রীয় সঙ্গীতে শিক্ষিত। এমন পরিবারের ছেলে মিকাও গানকেই বেছে নিয়েছেন পেশা হিসেবে। বাইশ বছর হয়ে গিয়েছে পেশা-জীবনে। এ বার তাই পরিবারও চায়, ঘরে বৌ আনুক ছেলে। আপাতত পোষ্যদের দেখভাল আর সমাজসেবায় মজে থাকা গায়ক নিজেও তাই চান।

কেমন জীবনসঙ্গীর খোঁজে মিকা? সম্প্রতি অনুষ্ঠানের প্রচারে গিয়ে গায়ক নিজেই বলেন, ‘‘স্ত্রী হিসেবে আমি এমন কাউকেই চাই, যে আমার পেশা, আমার ২২ বছরের পরিশ্রমকে সম্মান করবে। নিজেদের মনের মিল সবচেয়ে গুরুত্বপূর্ণ। তাই অনুষ্ঠানে যাঁকে আমার সবচেয়ে ভাল লাগবে এবং যাঁর আমাকে সবচেয়ে ভাল লাগবে, তিনিই হবেন আমার সারা জীবনের সঙ্গী।’’

চ্যানেল সূত্রে খবর, মার্চ মাস থেকেই মিকার পাত্রী হতে ইচ্ছুকদের আবেদনপত্র জমা নেওয়া হচ্ছিল। ইতিমধ্যে যত আবেদন জমা পড়েছে, তার অনেকগুলোই গিয়েছে বাংলা থেকে। সম্প্রতি জি বাংলার এক গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে বিচারক হয়ে এসে বাঙালির পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছেন মিকা।

রিয়্যালিটি শো পর্দায় দেখা যাবে আগামী ১৯ জুন থেকে। আর এক জনপ্রিয় গায়ক শানের সঞ্চালনায় পাঁচ সপ্তাহের প্রতিযোগিতা পেরিয়ে চূড়ান্ত পর্বে পছন্দের পাত্রীর সঙ্গে বাগদান হবে মিকার। ইতিমধ্যেই প্রচার ভিডিয়োয় মিকার সঙ্গে দেখা গিয়েছে তাঁর আত্মীয়, গায়ক দালের মেহেন্দি, কৌতুকশিল্পী কপিল শর্মা এবং শানকে।

আপাতত দেখার, বাংলার ছেলে মিকার ঘরনি কি হতে চলেছেন কোনও বঙ্গতনয়াই?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mika Singh Wedding Reality show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE