Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Mika Singh

Mika Singh: মিকা সিংহের গাড়ি অচল মাঝ রাস্তায়, সাহায্য করতে রাত ৩টেয় মানুষের ঢল, রইল ভিডিয়ো

বৃষ্টিতে ভোর রাতে এত মানুষ দেখে নেটাগরিকরাও চমকে উঠেছেন।

ভোর রাতে মিকার গাড়ি খারাপ হল মাঝ রাস্তায়

ভোর রাতে মিকার গাড়ি খারাপ হল মাঝ রাস্তায়

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২১ ১৭:২০
Share: Save:

পঞ্জাব থেকে বলিপাড়া— গায়ক মিকা সিংহের অনুরাগীর সংখ্যা ঠিক কত, তা অনুমান করতে গেলে থই মেলে না। এ বারে তার প্রমাণই পাওয়া গেল নেটমাধ্যমে। রবিবার রাত ৩টে নাগাদ মুম্বইয়ের রাস্তায় গাড়ি অচল হয়ে পড়ে গায়কের। সঙ্গে ছিলেন মডেল-অভিনেত্রী আকাঙ্ক্ষা পুরী। মুম্বইয়ের ভরা বর্ষায় এ ভাবে মাঝরাস্তায় গাড়ি আটকে পড়া মানে যথেষ্ট চিন্তার বিষয়। কিন্তু মিকার অনুরাগীরা তাঁকে বিন্দুমাত্র চিন্তা করতে দিলেন না। মিকার গাড়ির পাশে মানুষের ভিড় জমতে শুরু করল ধীরে ধীরে। তাঁরাই গাড়ি সারিয়ে দিয়ে সাহায্য করলেন প্রিয় গায়ককে।

নেটমাধ্যমে যে ভিডিয়োটি ঘুরে বেড়াচ্ছে, তাতে দেখা যাচ্ছে, মিকা ও আকাঙ্ক্ষা সেজেগুজে গাড়িতে বসে রয়েছেন। মিকা চালকের আসনে। পাশে আকাঙ্ক্ষা। এক ব্যক্তি ক্যামেরায় গোটা দৃশ্যটি ধরে রাখলেন। তাঁর ধারাভাষ্য থেকেই জানা গেল, প্রায় ২০০ মানুষের জমায়েত হয়েছিল সেখানে। যিনি ভিডিয়ো করছেন, তিনি নিজেও অত্যন্ত অবাক হয়েছেন বলে বোঝা যায়।

ক্যামেরা গাড়ির ভিতরের দিকে চোখ রাখলে মিকা সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘‘সামনে আরও গাড়ি খারাপ হয়ে পড়ে রয়েছে, কিন্তু এত মানুষ শুধু আমাকে সাহায্য করার জন্য এগিয়ে এসেছেন।’’ গাড়ির বাইরে সেই ভিড়ে মিকার নামোচ্চারণ করে আনন্দোল্লাস করতে থাকেন জনতা। কারও মাথায় ছাতা, কারও বা তাও নেই। কিন্তু শেষরাতে তাঁদের পছন্দের গায়কের জন্য নিজেদের কথা ভাবেননি তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Monsoon mumbai Mika Singh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE