Advertisement
২৬ এপ্রিল ২০২৪
milind soman

বলি-পাড়ায় করোনার বাড়বাড়ন্ত, কোভিড পজিটিভ মডেল মিলিন্দ সোমন

এ বারে ভাইরাসের কবলে বলি-পাড়ার ‘ফিট অ্যান্ড হট’ ৫৫ বছর বয়সি মডেল ও অভিনেতা মিলিন্দ সোমন।

মিলিন্দ সোমন

মিলিন্দ সোমন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ মার্চ ২০২১ ২০:৩১
Share: Save:

দ্বিতীয় করোনার ঢেউ বলিউডের গায়ে! রণবীর কপূর, আশীস বিদ্যার্থী, সঞ্জয় লীলা ভন্সালি, তারা সুতারিয়া, কার্তিক আরিয়ান, সতীশ কৌশিক, আমির খান, আর মাধবন— প্রতি দিন বেড়েই চলেছে করোনা আক্রান্তের তালিকা। এ বারে ভাইরাসের কবলে বলি-পাড়ার ‘ফিট অ্যান্ড হট’ মিলিন্দ সোমন। টুইটারে সে খবর জানালেন ৫৫ বছর বয়সি মডেল ও অভিনেতা।

বৃহস্পতিবার সন্ধ্যেয় টুইট করে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করলেন মিলিন্দ। লিখলেন, ‘ফলাফল পজিটিভ’। পাশে হ্যাশট্যাগ দিয়ে লেখা, ‘নিভৃতবাসে’। স্বল্প কথায় বুঝিয়ে দিলেন, করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসতেই নিভৃতবাসে চলে গিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে মিলিন্দ নিয়মিত শরীর চর্চা ও স্বাস্থ্যবিধি নিয়ে পোস্ট করেন। প্রতি বারই নেটাগরিকরা অবাক হয়ে যান, ৫৫ বছর বয়সে অভিনেতার ‘ফিটনেস’ দেখে। কেবল শরীর চর্চা নয়, প্রেম চর্চা নিয়েও নেটমাধ্যমে বেশ সক্রিয় মিলিন্দ। তাঁর স্ত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে ঘুরতে যাওয়া থেকে শুরু করে তাঁদের ঘনিষ্ঠ মুহূর্ত, সবের ঝলক রয়েছে মিলিন্দের ইনস্টাগ্রামে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood milind soman Covid Infection
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE