এক্সারসাইজ, রুটিন ডায়েট, অভিনয়ের সাত সতেরো, মার্শাল আর্ট— কম-বেশি এই রুটিনে চলছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। ঘুম ভাঙা থেকে ঘুমতে যাওয়া, কঠিন পরিশ্রমের মধ্যে দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। কারণ? উত্তরে একজনের নাম করা যেতে পারে। অরিন্দম শীল। হ্যাঁ, এই পরিচালকের জন্যই বদলে গিয়েছে মিমির রুটিন।

আসলে অরিন্দম তাঁর আসন্ন ছবি ‘খেলা যখন’-এর জন্য ওয়ার্কশপ শুরু করেছেন। সেখানেই ব্যস্ত রয়েছেন মিমি। অরিন্দম বললেন, ‘‘ছবিটার নাম চেঞ্জ করব আমরা। খুব তাড়াতাড়ি ঘোষণা করব নতুন নাম। এখন দামিনী ওয়ার্কশপ করাচ্ছে। আমি দু’দিন অফ রেখেছি। মিমি মার্শাল আর্ট শিখছে। শারীরিক কসরত্ চলছে। তনুশ্রী ভায়োলিন শিখছে। ভাল হচ্ছে ওয়ার্কশপ।”

মিমির শেয়ার করলেন, ‘‘ডায়েট, এক্সারসাইজ তো আমি করিই। মার্শাল আর্টও ছোটবেলায় শিখেছি। কিন্তু আমার আগের সব ছবির থেকে নিজেকে ভাঙছি। অনেক শেডস আছে। সেটা সবচেয়ে বড় চ্যালেঞ্জ। ওয়ার্কশপ চলছে। যেটা কঠিন। মনের এক্সারসাইজটা আরও কঠিন।’’

এই ছবিতে মিমির চরিত্র চ্যালেঞ্জিং, তা আগেই জানিয়েছিলেন অরিন্দম। মিমিকে এই চরিত্রের জন্য সাজিয়ে তোলাটাও যেমন পরিচালকের কাছে চ্যালেঞ্জ, তেমনই মিমির কেরিয়ারের কঠিন চরিত্র। সব মিলিয়ে এক অচেনা মিমিকে দর্শক পর্দায় দেখবেন বলেই আশাবাদী অরিন্দম।

আরও পড়ুন, ফোন হ্যাক, নায়িকার ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস!

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

New beginnings New journey But every thing around remains the same with all warmth nd 💕 love #KhelaJokhon @arindamsil @chatterjeeivy @atreyeesen85 @subhankarbhar @svfsocial

A post shared by Mimi (@mimichakraborty) on

(সিনেমার প্রথম ঝলক থেকে টাটকা ফিল্ম সমালোচনা - রুপোলি পর্দার বাছাই করা বাংলা খবর জানতে পড়ুন আমাদের বিনোদনের সব খবর বিভাগ।)