Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

‘খাবারে চুল, কেউ ক্ষমাও চাইল না’! উড়ান সফরের পর এমিরেটস-এর উপর বেজায় চটলেন মিমি

মাঝ আকাশে মিমির খাবারে চুল, এ দিকে বিমানকর্মীরা কেউ ক্ষমাও চাননি। ক্ষুব্ধ অভিনেত্রী। ক্ষমা চাইতে হবে উড়ান সংস্থাকে, টুইটারে সরব যাদবপুরের তারকা সাংসদ ।

Picture Of Mimi Chakraborty

মিমির খাবারে চুল, উড়ান সংস্থাকে একহাত নিলেন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২৩ ১০:৩৪
Share: Save:

উড়ান সংস্থা পরিষেবা নিয়ে বিভিন্ন সময় সরব হয়েছেন তারকারা। মাঝ আকাশ এক অপ্রত্যাশিত ঘটনার সম্মুখীন হলেন মিমি চক্রবর্তী। এ বার এমিরেটস উড়ান সংস্থার কাছে ক্ষমার দাবিতে সরব যাদবপুরের তারকা সাংসদ।

মিমি একটি টুইট করে তাঁর অভিযোগ জানান ওই উড়ান সংস্থাকে। বিমানে যে খাবার দেওয়া হয় তাঁকে, তাঁর মধ্যে ছিল চুল। তাতেই বেজায় ক্ষুব্ধ অভিনেত্রী। তিনি উড়ান সংস্থার উদ্দেশে লেখেন, ‘‘আমার মনে হয় আপনারা এত বড় হয়ে গিয়েছেন যে, যাঁরা আপনাদের সঙ্গে যাত্রা করছেন, তাঁদের ব্যাপারে ভাবাই বন্ধ করে দিয়েছেন। খাবারে চুল পাওয়া কোনও ছোটখাটো ব্যাপার নয় বলেই আমার ধারণা। আপনাদের টিমের তরফে একটা উত্তর কিংবা ক্ষমা— কিছুই আসেনি।’’ খাবারের প্লেটের ছবি দিয়ে লেখেন, ‘‘এই চুলটা আমার ক্রসাঁ থেকে বেরিয়েছিল, যা আমি খাচ্ছিলাম।’’ এখনও পর্যন্ত উড়ান সংস্থার তরফে কোনও যোগাযোগ যে করা হয়নি, তা নিজেই জানান মিমি।

সদ্য ৩৪-এ পা দিলেন মিমি। নতুন করে জীবন উপভোগ করছেন নায়িকা। জন্মদিনটা মিমি পালন করেছেন প্যারিসে। সেখানে আইফেল টাওয়ারের উচ্চতাকে ফ্রেমে নিয়ে নিজেকে মেলে ধরার বহুপ্রতীক্ষিত ইচ্ছে এত দিনে পূরণ করলেন মিমি। এই সফরে মিমির সঙ্গী ছিলেন তাঁর ঘনিষ্ঠ এক বান্ধবী। কটা দিন শরীরচর্চা, নিয়ম ভুলে হট চকোলেট, ফ্রেশ ক্রিম, কেকে ডুবেছিলেন নায়িকা। তবে মঙ্গলবারই জানিয়েছেন, তিনি দেশে ফিরেছেন। ইনস্টাগ্রামে বাড়ি ফিরে ছবিও দেন মিমি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mimi Chakraborty Emirates Airlines Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE