Advertisement
২৬ জুন ২০২৪
Mimi-Nusrat

লোকসভা অধিবেশনের সময় প্যারিস ঘুরছেন মিমি, জন্মদিনে ‘বনুয়া’-কে কী বললেন নুসরত?

১১ ফেব্রুয়ারি মিমি চক্রবর্তীর জন্মদিন। বিশেষ দিনে চুটিয়ে বিদেশে ঘুরছেন অভিনেত্রী। জন্মদিনে বিশেষ বার্তা এল তাঁর ‘বনুয়া’র তরফ থেকে।

Tollywood Actress aka MP Nusrat Jahan wishesh Mimi Chakraborty on her birthday

১১ ফেব্রুয়ারি মিমির জন্মদিন। ‘বনুয়া’র জন্মদিনে কী করছেন নুসরত? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪০
Share: Save:

ইন্ডাস্ট্রিতে তাঁরা একে অপরের ‘বনুয়া’। কর্মক্ষেত্রে কোনও বন্ধু হয় না, এমন কথা অনেকেই বলে থাকেন। তবে সেই সব ধারণাই ভেঙেছিলেন টলিপাড়ার এই দুই নায়িকা। নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী। একাধিক ছবিতে তাঁদের একসঙ্গে দেখেছেন দর্শক। মাঝে অবশ্য টলিপাড়ায় গুঞ্জন ছিল যে, দুই বন্ধুর সম্পর্কে চিড় ধরেছে। যদিও এ প্রসঙ্গে কেউ-ই কখনও মন্তব্য করেননি।

১১ ফেব্রুয়ারি মিমির জন্মদিন। ‘বনুয়া’র জন্মদিনে কী করছেন নুসরত? এই কয়েক দিন দিল্লিতেই ছিলেন নুসরত। অভিনেত্রীর পাশাপাশি তিনি সাংসদও বটে। লোকসভা অধিবেশনের জন্য তাই দিল্লিতে ছিলেন নুসরত। কাজের ফাঁকেই মিমির জন্য এল মিষ্টি শুভেচ্ছা। ‘বার্থডে গার্ল’-এর ছবি দিয়ে নুসরত লেখেন “শুভ জন্মদিন”। সংসার, সন্তান নিয়ে এক দিকে যেমন ব্যস্ত নুসরত,

তেমনই আবার মিমি ব্যস্ত নিজের জীবন নিয়ে।জন্মদিন কাটাতে তাই উড়ে গিয়েছেন প্যারিস। প্রেমের নগরীতেই এই বিশেষ দিনটা কাটাবেন তা তাঁর ইনস্টাগ্রাম পোস্ট দেখে স্পষ্ট। কিন্তু নায়িকাকে প্যারিসে ঘুরতে দেখে চটেছেন অনেকেই। বহু জনের মন্তব্য লোকসভা অধিবেশনের সময় কী করে তিনি বিদেশে ছুটি কাটাতে পারেন?

অনেক দিন হয়ে গেল বড় পর্দায় দেখা যায়নি মিমি, নুসরত দুই নায়িকাকেই। ইতিমধ্যেই মিমির হিন্দি ছবিতে কাজ করার গুঞ্জনে সরগরম টালিগঞ্জ। তবে নুসরতের পরবর্তী কী পরিকল্পনা রয়েছে, তা এখনও জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE