Advertisement
২১ জুলাই ২০২৪
Monali Thakur Trolled

‘নাকে কী হয়েছে, মুখে সার্জারি করালেন নাকি!’, মোনালির নতুন ছবি দেখে নিন্দার ঝড়

মোনালি ঠাকুর জনপ্রিয় সঙ্গীতশিল্পী। তাঁর নতুন ছবি দেখে নানা জনের নানা মন্তব্য। কী প্রতিক্রিয়া দিলেন গায়িকা?

Singer Monali Thakur gets brutally trolled after posting a new photo on her Instagram

একটি রিয়্যালিটি শোয়ের সেট থেকেই একটি নিজস্বী তুলে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন গায়িকা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:১৯
Share: Save:

তারকা মানেই সে সুদর্শন, আদর্শ চেহারার অধিকারী— এমনই প্রচলিত ধারণা চলে আসছে যুগ যুগ ধরে। সেই ভাবনার বশবর্তী হয়ে শিল্পীরা নিজেদের রূপ নিয়ে নানা রকমের পরীক্ষা চালাতেই থাকেন। কেউ ব্যস্ত নাক সুন্দর করতে। কেউ আবার ঠোঁট কিংবা চিবুক। এই কারণে বার বার দর্শকের কটাক্ষের মুখেও পড়তে হয়েছে অনেককে। সঙ্গীতশিল্পী মোনালি ঠাকুরের নতুন ছবি দেখেও নিন্দার ঝড়।

এই মুহূর্তে একটি রিয়্যালিটি শোয়ের বিচারক মোনালি। ক্যামেরার সামনে হাজির হন বিভিন্ন রকম সাজে। সেট থেকেই একটি নিজস্বী তুলে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করেন গায়িকা। কপালে টিপ, ঠোঁটে গাঢ় লিপস্টিক, সঙ্গে মানানসই পোশাকে নিজেকে সাজিয়েছিলেন মোনালি। সেই ছবি পোস্ট করতে না করতেই নেতিবাচক মন্তব্যে ভরে উঠেছে তাঁর ইনস্টাগ্রাম। কেউ লিখেছেন, “আনফলো করতে বাধ্য হলাম।” কারও মন্তব্য, “মুখে কি সার্জারি করিয়েছেন, না কি শুধুই মেকআপ?” এক জন লিখেছেন, “আপনার নাকে কী হয়েছে?”

নানা জনের নানা মন্তব্যের অবশ্য কোনও জবাবই দেননি তিনি। বিদেশে বিয়ে করে সেখানেই স্থায়ী আস্তানা তাঁর। তবে আপাতত কাজের জন্য ভারতেই রয়েছেন মোনালি। শ্রোতারাই যা-ই লিখুন না কেন, তাঁর থেকে মেলেনি কোনও জবাবই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Monali Thakur Singer Trolled Instagram Post
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE