Advertisement
২৪ জুলাই ২০২৪
Madhubani-Raja

মধুবনীর সঙ্গে কী করেছিলেন রাজা? মধুচন্দ্রিমায় গিয়ে জানতে পারলেন স্বামীর বদভ্যাসের কথা

মধুবনী এবং রাজা ছোট পর্দার জনপ্রিয় মুখ। ব্যাঙ্ককে মধুচন্দ্রিমার জন্য গিয়েছিলেন তাঁরা। সেখানে গিয়ে কী ঘটেছিল মধুবনীর সঙ্গে?

Madhubani Goswami explains her experience with husband Raja in Honeymoon

মধুচন্দ্রিমায় গিয়ে মধুবনীর সঙ্গে কী করেছিলেন রাজা? ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৪৭
Share: Save:

রাজা গোস্বামী এবং মধুবনী গোস্বামী— টলিপাড়ার দুই জনপ্রিয় মুখ। ‘ভালবাসা ডট কম’-এর সেটে তাঁদের প্রথম দেখা। শুটিং ফ্লোর থেকেই তাঁদের প্রেম। ছেলেকে নিয়ে এখন তাঁদের সুখের সংসার। রাজা আর মধুবনীর প্রেমের গল্প অনেকেরই জানা। জানেন, মধুচন্দ্রিমায় গিয়ে মধুবনীর সঙ্গে কী করেছিলেন রাজা? সেই গল্পই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন মধুবনী।

মধুচন্দ্রিমায় ব্যাঙ্কক, পটায়া ঘুরতে গিয়েছিলেন রাজা-মধুবনী। সেখানে গিয়েই রাজার আসল চেহারা সামনে আসে। ‘দাদাগিরি’র মঞ্চে এসে সে কথাই বললেন অভিনেত্রী। বললেন, “আমরা বিয়ের পর ব্যাঙ্কক, পটয়া ঘুরতে গিয়েছিলাম। সেখানে গিয়ে বুঝতে পারলাম ও কতটা কিপটে। আমাকে সারা শহর হাঁটিয়েছিল। আমায় বলল কলকাতায় তো ঘুরতে পারি না, অনেকে এসে সেলফি তোলে। তা হলে আমরা হেঁটেই শহরটা ঘুরি। তার পর সারা দিন ঘুরে হোটেলে ফেরার পর ওকে জিজ্ঞেস করি, তুমি টাকা বাঁচাতে আমায় হেঁটে ঘুরতে বললে তাই না!”

পুরো ঘটনাই মজার ছলে সঞ্চালক সৌরভ গঙ্গোপাধ্যায়কে গল্প করেন তারকা জুটি। অনেক দিন হল ছোট পর্দা থেকে দূরে মধুবনী। আপাতত নিজের পার্লারের ব্যবসা নিয়ে ব্যস্ত অভিনেত্রী। অন্য দিকে, রাজাকে চুটিয়ে বিভিন্ন সিরিয়ালে অভিনয় করতে দেখছেন দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE