Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mimi Chakraborty

Mimi: ‘যদি বলি আমি ভাল নেই, তা হলে’? নেটমাধ্যমে কাকে আবেদন জানালেন অভিনেত্রী মিমি?

কাতর আর্তিতে প্রশ্নের উত্তর চাইলেন মিমি চক্রবর্তী। কেন ভাল নেই অভিনেত্রী?

মিমি চক্রবর্তী

মিমি চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১৫:৫৫
Share: Save:

‘আমি ভাল নেই’— কুশল বিনিময়ের সময়ে এমন উত্তর দিলে? ‘যদি আমি বলি, বিছানা ছেড়ে উঠতে পারছি না, যদি বলি, গত কয়েক দিন ভাল নেই আমি, তা হলে তুমি কী উত্তর দেবে’? কাতর আর্তিতে প্রশ্নের উত্তর চাইলেন মিমি চক্রবর্তী। কেন ভাল নেই অভিনেত্রী?

নেটমাধ্যমে নতুন ভিডিয়ো মিমির। অন্ধকার তাঁর চার পাশে। কেবল মিমির মুখ ভেসে উঠছে। উপরে ভেসে উঠছে কয়েকটি প্রশ্ন। নেপথ্যে হালকা সুর বাজছে। মন খারাপ করা? হ্যাঁ সে রকম পরিবেশই তৈরি করতে চেয়েছেন অভিনেত্রী। কাউকে কষ্ট দেওয়ার জন্য নয়। বরং কারও কষ্ট ভাগ করে নেওয়ার জন্য। কিন্তু কার?

চলতি মাসকে মানসিক স্বাস্থ্য সম্পর্কিত সচেতনতার মাস হিসেবে পালন করা হয়। মিমিও তাই সেই বার্তা ছড়িয়ে দেওয়ার দায়িত্ব নিলেন।

তাঁর ভিডিয়োর মাধ্যমে তিনি বলতে চাইলেন, যদি আপনার কাছের কেউ জানান যে তিনি ভাল নেই, তবে সে কথা উড়িয়ে দেবেন না। তাঁর কথার গুরুত্ব দিন। ‘এটা জীবনের একটি পর্যায় মাত্র। কেটে যাবে’ বা ‘তুমি বেশি ভাবছ’— এ সমস্ত কথা না বলে তাঁর কথা শুনুন। তাঁকে পাশে থাকার ভরসা দিন। উদার হওয়ার আবেদন করলেন মিমি চক্রবর্তী।

অতিমারিকালে মানুষের পাশে দাঁড়িয়েছেন মিমি। অর্থসাহায্য করা থেকে করা থেকে শুরু করে হাসপাতালে শয্যা ও অক্সিজেনের বন্দোবস্ত করেছেন তৃণমূল সাংসদ। নিজের নির্বাচনী কেন্দ্র যাদবপুরের বাসিন্দাদের জন্য বিশেষ সাহায্যকারী নম্বর চালু করেছিলেন তিনি। তা ছা়ড়াও লকডাউনে কী কী করলে ভাল থাকা ‌যায়, সে উপায়ও বাতলেছিলেন। সেই তালিকায় নতুন সংযোজন। মানুষের মনের কাছাকাছি পৌঁছে যাওয়ার চেষ্টা করলেন অভিনেত্রী। অন্যকেও পরামর্শ দিলেন, কাছের মানুষের মনের খবর নিতে। এড়িয়ে না যেতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Mimi Chakraborty Mental Health
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE