Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mir Afsar Ali

Mir Afsar Ali: ৫ বছর আগে মস্ত ভুল করেছিল এক বাবা, নিজের সম্পর্কে এমন কথা কেন বললেন মীর?

নিজের মেয়ের সঙ্গে একটি পুরনো ছবি দিয়ে এমন কথা লিখলেন মীর আফসার আলি।

মীর আফসার আলি।

মীর আফসার আলি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ২২:৫২
Share: Save:

সাল ২০১৬। তারিখ ৭ জুলাই। সুইৎজারল্যান্ডে বেড়াতে গিয়েছিলেন মীর। সঙ্গে ছিল তাঁর পরিবার। সে বার এক ‘মস্ত ভুল’ করে বসেন অভিনেতা-সঞ্চালক-রেডিও জকি মীর আফসার আলি। ৫ বছর পরে সেই দিনের কথা মনে করে আফসোস করছেন তিনি।

কী করেছিলেন তিনি?

একমাত্র কন্যার বায়না মিটিয়েছিলেন। সেই কথা ভুলতে পারেননি তিনি। আর তার প্রমাণ ৫ বছর বাদের একই তারিখে তাঁর একটি পোস্ট। ইনস্টাগ্রামে একটি ছবি দিয়েছেন তিনি। সুইৎজারল্যান্ডের ব্রকে গিয়েছিলেন তাঁরা। ছবি তুলেছিলেন বাবা ও মেয়ে। যেখানে রয়েছে ‘সুইস চকোলেট’-এর কারখানা। ভারতের নামি চকোলেট সংস্থার পণ্য তৈরি হয় সেখানে। কিন্তু বাবার মুখে হাসি নেই। বাবা কাঁদছেন। হাতে তাঁর লম্বা রসিদ। পাশে মেয়ে। তাঁর মুখে গালভরা হাসি। আর দু’হাত ভরা ঝোলা।

স্পষ্ট, বাবার পকেট খালি করে দিয়েছিলেন মীর কন্যা। ঝোলায় ভর্তি করে চকোলেট কিনে ফিরেছিলেন। কিন্তু বাবা সেই খরচের খাতা দেখে কেঁদে উঠেছেন। আর তাই তাঁর কথায়, ‘৫ বছর আগে মস্ত ভুল করেছিল এক বাবা।’

মীর আরও লিখলেন, ‘ব্রক নামে একটি জায়গা আছে সুইৎজারল্যান্ডে... সেখানে আছে একটা চকোলেট কারখানা আছে...খবরদার! খুব সাবধান! কেউ কখনও কোনও বাচ্চার সঙ্গে যেও না সেই স্থানে..।’ আর তার কারণ তো এ বার স্পষ্টই। হ্যাশট্যাগে লিখেছেন, ‘আমার চকোলেট দিবসের ছবি’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Chocolate daughter Mir Afsar Ali
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE