Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Mir Afsar Ali

Swastika Mukherjee birthday: সারা জীবন ধরে ঘ্যানঘ্যান আর গজগজ চলুক, স্বস্তিকার জন্মদিনে আবদার মীরের

পরিচালক অভিজিৎ শ্রী দাসের ‘বিজয়ার পরে’ ছবিতে অভিনয় করবেন মীর-স্বস্তিকা। ২০১৭ সালে ‘মাইকেল’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের।

স্বস্তিকাকে শুভেচ্ছা জানালেন মীর।

স্বস্তিকাকে শুভেচ্ছা জানালেন মীর।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ১৪:৩৮
Share: Save:

‘প্রিয় স্বজি, জন্মদিনের তোমার সব ইচ্ছে যেন পূরণ হয়। বাদ থাকুক শুধু বেআইনি ইচ্ছেগুলো।’

‘স্বজি’ অর্থাৎ স্বস্তিকা মুখোপাধ্যায়। বক্তা মীর আফসার আলি। ‘বন্ধু’র জন্মদিনে ঘটা করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা।

মীর ইনস্টাগ্রামে আরও লিখেছেন, ‘পাগলি মেয়ে, ২০২২ দারুণ কাটুক! সারা জীবন ধরে ঘ্যানঘ্যান আর গজগজ করতে থাক। আমি নতুন ইয়ারপ্লাগ কিনে ফেলেছি!’

বন্ধুত্বের আড়ালে নাকি চুটিয়ে প্রেম করছেন তাঁরা। টলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে এমনই গুঞ্জন। ইদানীং তাঁদের নিয়ে চর্চাও কম নয়। কিন্তু মীর বা স্বস্তিকা আবার নিন্দা-বিতর্কের তোয়াক্কা কবে করেছেন! কে কী বলল বা ভাবল, কুছ পরোয়া নেহি! এই লেখার সঙ্গেই নিজে পছন্দ করে স্বস্তিকার একটি ছবি জুড়ে দিয়েছেন মীর। দেখা যাচ্ছে, ক্যামেরার থেকে চোখ সরিয়ে রেখেছেন স্বস্তিকা। সেজে উঠেছেন কালো রঙের জমকালো শাড়িতে। কানে কানপাশা, গলায় চওড়া সোনার হার।

পরিচালক অভিজিৎ শ্রী দাসের ‘বিজয়ার পরে’ ছবিতে অভিনয় করবেন মীর-স্বস্তিকা। ২০১৭ সালে ‘মাইকেল’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। দুর্গাপুজোর আবহে তৈরি এই ছবিতে ফের পর্দায় একসঙ্গে আসবেন দুই ‘বন্ধু’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mir Afsar Ali Swastika Mukherjee Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE