Advertisement
১৫ জুন ২০২৪
Mir

Mir Afsar Ali: ঢাকা থেকে কক্সবাজার, সুস্বাদু খাবারের টানে বাংলাদেশে ঘুরে বেড়াচ্ছেন মীর

সবাইকে অবাক করে ঢাকার রাস্তায়, বিয়েবাড়িতে, রেস্তরাঁয় সদলবলে মীর খাবার খুঁজছেন। আমন্ত্রণ পেয়ে বসে যাচ্ছেন সেরা বিশ পদের সামনে।

মীর।

মীর। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ১৭:০৬
Share: Save:

মীর। পুরো নাম মীর আফসার আলি। জনপ্রিয় সঞ্চালক, অভিনেতা মীরকে বাংলাদেশ অবশ্য বেশি চেনে কমেডি শো 'মীরাক্কেল'-এর জন্য। এই দেশ থেকে একাধিক প্রতিযোগী 'মীরাক্কেল'-এ অংশ নিয়েছেন। খ্যাতি পেয়েছেন। সবাইকে অবাক করে ঢাকার রাস্তায়, বিয়েবাড়িতে, রেস্তরাঁয় সদলবলে মীর খাবার খুঁজছেন। আমন্ত্রণ পেয়ে বসে যাচ্ছেন সেরা বিশ পদের সামনে। ফেসবুকে ছবি দিচ্ছেন 'কাচ্চি খাচ্ছি' লিখে। পাতে ঢাকার বিখ্যাত কাচ্চি বিরিয়ানি।

মীরের ফেসবুক পেজে লাগাতার দেখা যাচ্ছে নানা লোভনীয় খাবারের ছবি। ২৫ মার্চ ঢাকায় এসেছেন মীর। তার পর থেকেই চলছে এই উদর-পুরাণ। ঢাকা থেকে ছুটেছেন কক্সবাজার খাবারের টানে। 'মীরাক্কেল' সূত্রে পরিচিতরা এসে দেখা করে উপহার দিয়ে যাচ্ছেন তাঁদের অঞ্চলের বিখ্যাত খাবার। মীরকে আর পায় কে?

ভোজনতৃপ্ত মীর বাংলাদেশ গণমাধ্যমকে জানিয়েছেন, "পৃথিবীর বেশ কিছু দেশে ঘুরেছি। ঢাকা শহরের মতো, বাংলাদেশের মতো এই রকম আতিথেয়তা অন্য কোথাও পাইনি। শহিদ মিনারের সামনে দাঁড়িয়ে আছি বলে বা ক্যামেরার সামনে আছি বলে এ কথা বলছি, তা মোটেও নয়। আমি প্রত্যেক দিন ওজন মাপছি, দেখছি দুশো গ্রাম করে বাড়ছে! খাওয়া-দাওয়ার বিষয়ে যদি কোনও স্বর্গ থেকে থাকে, তা হলে সেটা অবশ্যই বাংলাদেশ।"

মীরের এই প্রশস্তিতে স্বাভাবিক কারণেই বাংলাদেশের মানুষ খুশি। মীর‌ও খুশি, কারণ এর পর বেড়ে যাচ্ছে নিমন্ত্রণের সংখ্যাও!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mir entertainment dhaka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE