Advertisement
১৬ জুন ২০২৪
Mir Afsar Ali

‘আমায় সাহায্য করুন, চুরি-জালিয়াতি থেকে বাঁচান’, সমাজমাধ্যমে কাতর আর্জি মীরের

নতুন একটি চ্যানেল তৈরি করেছেন মীর। প্রতি শনিবার নিত্য নতুন গল্প পরিবেশন করে তাঁর এই নতুন টিম। চুরি হল মীরের গল্প। কী পদক্ষেপ করবেন তিনি?

Mir raises his voice against piracy

সংশ্লিষ্ট চ্যানেলকে প্রকাশ্যেই হুঁশিয়ারি বার্তা মীরের। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ২০:০৯
Share: Save:

‘আপনি এক জন চোর। আপনি জালিয়াতি করেছেন, আমি এর শেষ দেখে ছাড়ব’। মধ্যরাতে রেগে লাল মীর। নিজের একটি ইউটিউব চ্যানেল তৈরি করেছেন তিনি। যেখানে পাঠকদেন নিয়মিত নিত্য নতুন গল্প শোনান তিনি। তাঁর এই নতুন চ্যানেলের নাম ‘গপ্পোমীরের ঠেক’। এ বার সেই একই নামে গজিয়ে উঠেছে আরও বেশ কিছু চ্যানেল। যা দেখে চূড়ান্ত রেগে গেলেন মীর। তাঁর বেশ কিছু গল্প নাকি চুরি করেছে এই চ্যানেলগুলি, অভিযোগ মীরের।

facebook post of Mir afsar Ali

ছবি: ফেসবুক।

তিনি ফেসবুকে লেখেন, “আমরা প্রচণ্ড পরিশ্রম করে প্রতি শনিবার আপনাদের জন্য গপ্পো পরিবেশন করছি। এক একটা প্রোডাকশন নামাতে আমার টিমের সদস্যদের প্রায় ৭-৮ দিন লেগে যায়। খুব কষ্ট হয় যখন দেখি লোকজন অন্যের মেহনতকে নিজের নামে ছেপে দিয়ে টাকা রোজগার করছে, অন্যের টাকা চুরি তো করছেই। সাহায্য করুন, জালিয়াতি থেকে বাঁচান।”

সংশ্লিষ্ট চ্যানেলকে প্রকাশ্যেই হুঁশিয়ারি বার্তা মীরের। লেখেন,“তোমায় আমি ছাড়ব না। লালবাজারে যাব অভিযোগ জানাত। এর আমি শেষ দেখে ছাড়ব।” দীর্ঘ দিনের রেডিয়োর কেরিয়ার ছেড়ে নতুন ভাবে নিজের কাজ শুরু করেছেন মীর। বিভিন্ন ভাবে প্রতিটা সময় দর্শকের সামনে এসে উপস্থিত হয়েছেন তিনি। তাঁর সঙ্গে এমন ঘটনা ঘটায় বিরক্ত তাঁর অনুরাগীরাও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mir Afsar Ali facebook post privacy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE