Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Meera Kapoor

Mira Rajput: বেড়ে উঠছে শাহিদ-মীরার কন্যা মিশা, পাঁচ বছরের জন্মদিনে ছবি সামনে আনলেন মা

সম্প্রতি ঘটা করে মেয়ের জন্মদিন পালন করলেন শাহিদ কপূর ও তাঁর স্ত্রী মীরা। তাঁদের মেয়ে মিশার পাঁচ বছর বয়স হল।

মেয়ে মিশাকে নিয়ে মীরা কপূর।

মেয়ে মিশাকে নিয়ে মীরা কপূর।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২১ ১৬:৪৭
Share: Save:

মেয়ের জন্মদিন সেই উপলক্ষে মীরা ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন মেয়ের ছবি। মিশা সেখানে পরে আছে বাহারি সাদা জামা ও তার সঙ্গে গোলাপি ওড়না। লাল লিপস্টিক ও রোদচশমায় তাকে মিষ্টি লাগছে দেখতে। ছবির ক্যাপশানে মীরা লিখেছেন ‘হ্যাপি বার্থ ডে মাই লিটিল স্টার’।

মীরা ও শাহিদের বিয়ে হয়েছে ২০১৫-য়। মিশা তাঁদের জীবনে আসে এক বছর পরেই, অর্থাৎ ২০১৬-য়। ২০১৮-য় তাঁদের পুত্রসন্তান জৈন জন্মায়। মিশা ও জৈনকে নিয়ে সুখের সংসার মীরা ও শাহিদের। কিছু দিন আগে রাখি-পূর্ণিমাতেও বাড়িতে উদ্‌যাপনের ছবি দিয়েছিলেন মীরা। প্রথমে মীরা নিয়মিত ছবি পোস্ট করতেন নিজের পুত্র-কন্যার। তবে এখন আর অত ঘন ঘন করেন না। মিশার ছবি শেষ পোস্ট করেছিলেন ২০১৯-এ।

মিশার এই ছবিটিই স্টোরিতে দিয়েছেন মীরা।

মিশার এই ছবিটিই স্টোরিতে দিয়েছেন মীরা।

গত বৃহস্পতিবার একটি রামধনু রঙের কেকের ছবি শেয়ার করে মীরা মেয়েকে উদ্দেশ্য করে লেখেন, ‘তুমি আমাদের জীবনের আলো।’ মেয়েকে ঈশ্বরের আশীর্বাদ ও নিজের তরফ থেকে অফুরান ভালবাসা জানিয়ে তিনি লেখেন যে, মিশা আসার পরে তাঁদের জীবন রঙিন হয়ে উঠেছে। মেয়ের জন্মদিনের এই পোস্ট মন ছুঁয়ে গিয়েছে বহু নেটাগরিকের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE